অর্ধনগ্ন ব্রিটনির ফিগার নিয়ে অভিনব প্রতারণা!

বিনোদন ও মিডিয়া

Britney-1418878669ওমেন হেলথ ম্যাগাজিনে জনপ্রিয় গায়িকা ব্রিটনি স্পিয়ার্সের বিকিনি পরা আকর্ষণীয় ফিগারের অর্ধনগ্ন ছবিটি নিয়ে বিতর্ক ও হাস্যরসের সৃষ্টি হয়েছে।

মিরর অনলাইনের খবরে বলা হয়েছে, মহিলাদেরকে সুন্দর ফিগারে উদ্বুদ্ধ করতে ওমেন হেলথ ম্যাগাজিনের নতুন সংখ্যার প্রচ্ছদে ব্রিটনি স্পিয়ার্সের আকর্ষণীয় ফিগারের ছবি প্রকাশ করা হয়েছে। ব্রিটনি স্পিয়ার্স নিজের আকর্ষণীয় ফিগারের ম্যাগাজিনের প্রচ্ছদের ছবিটি তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন।

ছবিতে ৩৩ বছর বয়indexসী এই গায়িকাকে দেখা গেছে, বিকিনি পরে অসম্ভব আকর্ষণীয় স্লিম ফিগারে। কিন্তু ব্রিটনির এই আকর্ষণীয় ফিগার ফটোশপের মাধ্যমে করা হয়েছে বলে, বিতর্কের মুখে পড়েছেন ব্রিটনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার পাশাপাশি বেশ হাস্যরসেরও সৃষ্টি হয়েছে।

নিয়মিত ব্যায়ামের মাধ্যমে এমন দারুণ ফিগার পাওয়া সম্ভব বলে দু সন্তানের জননী ব্রিটনি স্পিয়ার্স ম্যাগাজিনটিতে ভক্তদের বার্তা দিলেও ভক্তরা তা বিশ্বাস করতে পারছেন না। মূলত ছবিতে দেয়া ব্রিটনির মুখের অংশটির কারণেই। বিশেষ করে এ ছবিতে ব্রিটনির নাকটি এতটাই সরু যে, তা ব্রিটনির সঙ্গে কোনোভাবেই মিলছে না।

ইন্সটাগ্রামে ব্রিটনির স্পিয়ার্সের শেয়ার করা হেলথ ম্যাগাজিনে প্রকাশিত আকর্ষণীয় ফিগারের অর্ধনগ্ন ছবিটির মতামতে এক ভক্ততো ব্রিটনিকে প্রশ্নই ছুড়ে দিয়েছেন, ‘ব্রিটনি তোমার নাকের সঙ্গে কী করা হয়েছে? ফটোশপ নাকি প্লাস্টিক সার্জারি?’
আরেক ভক্ত লিখেছেন, ‘খুবই খারাপ ফটোশপ করা হয়েছে’।

ফলে হেলথ ম্যাগাজিনে প্রকাশিত ব্রিটনির ফিগারটি আসলেই ব্রিটনির কিনা, নাকি অন্য কারো ফিগারের ওপর ফটোশপের মাধ্যমে ব্রিটনির আকর্ষণীয় ফিগার প্রদর্শন করা হয়েছে, সে বিতর্কটি উঠেছে বেশ জোরে-শোরেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *