চারমাস আগে তালাক দিয়েছি পলাশকে– সিমলা

Slider টপ নিউজ

ঢাকা: ‘চারমাস আগে তালাক দিয়েছি পলাশকে। তার মানসিক ভারসাম্যতা হারিয়ে ফেলার কারণেই আমি এ সিদ্ধান্ত নিয়েছি।’ জিটিভিকে দেওয়া এক এক্সক্লুসিভ সাক্ষাৎকারে এসব কথা বলেছেন চিত্রনায়িকা সিমলা।

রোববার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় চট্টগ্রামের শাহ আমানত বিমান বন্দরে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের দুবাইগামী একটি ফ্লাইট ছিনতাই চেষ্টার পর কমান্ডো অপারেশনে নিহত হন মাহি বি জাহান পলাশ নামের এক ব্যক্তি। তিনি নিজেকে চিত্রনায়িকা সিমলার স্বামী বলে দাবি করেন। তারই পরিপ্রেক্ষিতে সিমালার সঙ্গে এই এক্সক্লুসিভ কথা হয়।

সাক্ষাৎকারে তিনি পলাশের সঙ্গে তার সম্পর্ক আগেই শেষ হয়ে গেছে বলে দাবি করেন। তিনি জানান ২০১৭ সালের ১২ সেপ্টেম্বর তাদের প্রথম সাক্ষাৎ হয়। তার নিজের অভিনীত একটি চলচ্চিত্রের পরিচালকের বাসার একটি অনুষ্ঠানে প্রথম পরিচয়। এরপর তারা সম্পর্কে জড়িয়ে যান। ২০১৮ সালের ৩ মার্চ তাদের বিয়ে হয়। পরে বছরের শেষ দিকে ৬ নভেম্বর তাদের বিবাহ বিচ্ছেদ হয়।

কেন বিবাহ বিচ্ছেদ সে প্রশ্নের জবাবে সিমলা বলেন, কিছু সমস্যা ছিলো বিধায়ই ডিভোর্স হয়েছে। তার মানসিক সমস্যাই এর মূল কারণ।

মাহি বি জাহান পলাশকে কবর নামের একটি শর্ট ফিল্মের প্রযোজক হিসেবেই চিনতাম, বলেন সিমলা।

অপর প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘সে যা করেছে তা অস্বাভাবিক। দেশের জন্য দুঃখজনক ও লজ্জার। এ জন্য যদি প্রয়োজন হয়, আমি দেশের জন্য যে কোনও কিছু ফেস করতে রাজি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *