বিয়ের খবরে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান

Slider ফুলজান বিবির বাংলা


মাসুদ পারভেজ কাপাসিয়া প্রতিনিধি: গাজীপুরের কাপাসিয়ায় বিয়ের আশ্বাস দিয়ে প্রায় তিন বছর প্রেম করে অন্যত্র বিয়ে করার সংবাদে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছে তানিয়া নামে এক কলেজ ছাত্রী। প্রেমিকের বাড়ির লোকজন মেয়েকে মারধর করে তাড়ানোর চেষ্টা করেছে এমন লিখিত অভিযোগ নিয়ে তানিয়ার পিতা পুলিশের কাছে গেলেও পুলিশ অভিযোগ গ্রহণ করছে না বলে তিনি জানান।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার সিংহশ্রী ইউনিয়নের কপালেশ^র গ্রামের আঃ রশিদ মাস্টারের ছেলে মোয়াজ্জেম হোসেন রাকিব প্রায় তিন বছর আগে পাশ^বর্তী সোহাগপুর গ্রামের মজিবুর রহমানের মেয়ে তানিয়ার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এর পর থেকে রাকিব তাকে বিয়ে করার আশ্বাস দিয়ে অনৈতিক সম্পর্ক জড়িয়ে ফেলে। এর মাঝে বিভিন্ন জনের কাছ থেকে বিয়ের প্রস্তাব আসলেও রাকিবের আশ্বাসে তানিয়া অন্যত্র বিয়েতে রাজি হয়নি। বর্তমানে রাকিবের বাবা মা ছেলের জন্য পাত্রী দেখতে শুরু করলে রাকিব তানিয়াকে জানায় তার পরিবারের লোকজন তানিয়ার মতো দরিদ্র ঘরের মেয়েকে পুত্রবধূ হিসেবে মেনে নিবেনা। তাই সে এখন তাকে বিয়ে করতে পারবেনা। তানিয়া জানায়, গত ২১ ফেব্রুয়ারি রাতে রাকিব মোবাইল ফোনে জানায় পরদিন শুক্রবার কিশোরগঞ্জের কটিয়াদি উপজেলায় পারিবারিক সিদ্বান্তে সে বিয়ে করতে যাচ্ছে এবং সে উপলক্ষে কেনাকাটা সম্পন্ন করেছে। তাই সে গতকাল শুক্রবার সকাল ৭ টার সময় রাকিবের বাড়িতে গিয়ে বিয়ের দাবিতে অবস্থান গ্রহণ করে। রাকিব তাকে বিয়ে না করলে আত্মহত্যা ছাড়া আর কোনো পথ তার খোলা থাকবেনা বলে সে দাবি করে। সে আরো বলে একটা মেয়ে কোন পরিস্থিতিতে ছেলের বাড়িতে এভাবে হাজির হয় তা সবারই বুঝার কথা।

তানিয়ার পিতা জানান, গতকাল সকালে তাদের না জানিয়ে তানিয়া রাকিবের বাড়িতে চলে যায়। সেখানে গিয়ে মোবাইলে ধারণ করা নানা প্রমাণাদি দেখালে রাকিবের পরিবারের লোকজন তাকে পুত্রবধূ হিসেবে মেনে নিতে রাজি হয়নি। এমনকি কথা কাটাকাটির এক পর্যায়ে এলাকার লোকজন তাদের বাড়িতে হাজির হলে রাকিবের পরিবারের সদস্যরা তাকে মারধর করে মোবাইল ফোন, স্বর্ণের চেইন,কানের দুল ও আংটিসহ প্রায় পঞ্চাশ হাজার টাকা মূল্যের জিনিস ছিনিয়ে নেয়। এ বিষয়ে একটি লিখিত অভিযোগ নিয়ে গতকাল শুক্রবার সকালে তানিয়ার পিতা সিংহশ্রী তদন্ত কেন্দ্রে হাজির হলে কেন্দ্রের ইনচার্জ এ এস আই সেকান্দার তাকে থানায় যোগাযোগ করতে বলে। তিনি এখন মেয়েকে আত্মহত্যা থেকে রক্ষা করতে নানা লোকজনের কাছে ছুটে বেড়াচ্ছেন।

রাকিবের মা সিংহশ্রী মহিলা আওয়ামীলীগের সভাপতি হোসনে আরা জানান, তার ছেলে এক সময় তানিয়ার সাথে প্রেমের সম্পর্কে আবদ্ধ হলেও বর্তমানে সে তানিয়াকে বিয়ে করতে রাজি হচ্ছেনা। ছেলে রাজি হলে অবশ্যই তিনি তাকে বিয়ে করাতে আপত্তি করতেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *