কালীগঞ্জ উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের একক চেয়ারম্যান প্রার্থী মাহবুবজ্জামান আহমেদ

Slider রংপুর

হাসানুজ্জামান হাসান,লালমনিরহাটপ্রতিনিধিঃ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের একক চেয়ারম্যান পদ প্রার্থী মাহবুবজ্জামান আহমেদ, ইতোমধ্যে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন। ১২ই ফেব্রুয়ারী২০১৯ইং মঙ্গলবার বিকাল ৩ঘটিকার সময় লালমনিরহাট জেলা রিটার্নীং অফিসার মনোনয়ন যাসাই বাছাই করে বৈদ্ধো ঘোষনা করেন।

মনোনয়ন যাচাই বাচাই এর পর গনসংযোগে মাহবুবুজ্জামান আহমেদ বলেন, ‘গত নির্বাচনেও আমি দলীয় মনোনয়ন নিয়ে নির্বাচনে জিতেছি।

এবারও আশা করছি আগামী ১০ই মার্চ ২০১৯ ইং তারিখে অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে আমি বিজয়ী হবো।

মাহবুবুজ্জামান আহমেদ,আরো আশাবাদ ব্যক্ত করে বলেন, গত পাঁচ বছর উপজেলা চেয়ারম্যান হিসেবে জনগনের জন্য যেভাবে কাজ করেছি সেসব মূল্যায়ন করে আওয়ামীলীগ আবারও আমাকেই মনোনয়ন দিয়েছে।

মাহবুবুজ্জামান আহমেদ,১৯৯৪ থেকে ২০১৪ সাল পর্যন্ত টানা ২১বছর ছিলেন তুষভান্ডার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ২০১৪সালে নির্বাচিত হন কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান।জানা গেছে, কালীগঞ্জের সম্ভ্রান্ত রাজনৈতিক পরিবারের সন্তান মাহবুবুজ্জামান আহমেদ, ছাত্রলীগের মাধ্যমে রাজনীতির সাথে যুক্ত হন।

এরপর যুবলীগ হয়ে আওয়ামী লীগের রাজনীতিতে প্রবেশ করেন। বর্তমানে লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তিনি।

উপজেলা চেয়ারম্যান হিসাবে ২০১৫ সালে সরকারি সফরে তিনি যান জার্মানী, সুইজারল্যান্ড, স্পেন, চেক প্রজাতন্ত্র ও পর্তুগাল।

পরে ২০১৭ সালে রংপুর বিভাগের মধ্যে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়ে প্রাথমিক শিক্ষা পদক লাভ করেন।লালমনিরহাট জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন।

এদিকে কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের একটি সূত্র জানায়,মনোনয়ন পেয়ে ভোটে এগিয়ে আছেন আওয়ামী লীগের মাহবুবুজ্জামান আহমেদ, কালীগঞ্জ উপজেলার সর্বস্তরের জন গন মাহবুবুজ্জামান কে উপজেলা চেয়ারম্যান হিসাবে দেখতে চায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *