গাজীপুরের মানুষ লিলিকে সংসদে দেখতে চায়

Slider বাংলার মুখোমুখি

গাজীপুর: সংরক্ষিত নারী আসনে প্রার্থী হিসেবে এগিয়ে আছেন গাজীপুরের মেয়ে ও কেন্দ্রিয় নেত্রী নীলিমা আক্তার লিলি।

তিনি বর্তমানে গাজীপুর মহানগর মহিলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি এবং বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদকের দায়িত্ব পালন করছেন। জীবনের শুরু থেকেই তিনি বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানিত আপদমস্তক একজন নেত্রী।

তিনি সাবেক টংগী সরকারী কলেজ ছাত্রলীগ নেত্রী, ছাত্র সংসদের নির্বাচিত সম্পাদিকা, স্বৈরাচার বিরোধী ছাত্র আনন্দলনের নির্যাতিত রাজপথের লড়াই সংগ্রামের প্রিয় মুখ।

সাবেক টংগী পৌরসভার কাউন্সিলর ও প্যানেল মেয়র ছিলেন। তিনি গাজীপুর মহানগর মহিলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন আহবায়ক, গাজীপুর মহানগর মহিলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি, বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক আইনজীবি নীলিমা আক্তার লিলি।

মহাজোটের নেতা-কর্মীরা বলছেন, সুখ ও দু:খের সকল সময়ে লিলিকে তারা পাশে পান। তিনি সকল সময় সামাজিক রাজণৈতিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে মন্ত্রী ও এমপিদের সাথে উপস্থিত থাকেন। যখন দরকার তখনই উপস্থিত হন এই ত্যাগী নেত্রী। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, দেশরত্ন ও মাননীয় প্রধানমন্ত্রীর খুব কাছে থেকে জননেত্রীর নির্দেশে তিনি দীর্ঘ দিন ধরেই জনসেবা করে আসছেন। বঙ্গবন্ধুর যোগ্য উত্তসূরী প্রিয় নেত্রী শেখ হাসিনার বিশ্বস্থ কর্মী হিসেবে লিলিকে সংরক্ষিত নারী আসনে এমপি নির্বাচিত করা হবে এমন আশা অধিকাংশ মানুষের।

সাধারণ মানুষ লিলিকে সংরক্ষিত আসনের নারী এমপি হিসেবে দেখতে চায়। গাজীপুরের সর্বস্তরের বীর জনতা জাতীয় সংসদে লিলিকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *