টেকনাফে দুই দল মাদক কারবারির গোলাগুলিতে নিহত ২

Slider সারাদেশ

কক্সবাজার: টেকনাফের হোয়াইক্যংয়ে দুই দল মাদক কারবারির মধ্যে গোলাগুলিতে দুই ব্যক্তি নিহত হয়েছেন। আজ সোমবার ভোর রাতে হোয়াইক্যং ইউনিয়নের নয়াপাড়া বট্টলী এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে দুইটি এলজি ও ৭ রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে পুলশ।

নিহতরা হলেন- মিনাবাজার এলাকার ফরিদ আলমের ছেলে দেলোয়ার হোসেন রুবেল (২০), ঝিমংখালী এলাকার সফর মিয়ার ছেলে মোঃ রফিক (৫৫)। তাদের বিরুদ্ধে একাধিক অস্ত্র ও মাদকের মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার ওসি-তদন্ত এবি এম এস দোহা জানান, ভোর রাতে হোয়াইক্যং নয়াপাড়া বট্টলী এলাকায় মাদক কারবারি দুই গ্রুপের গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এ সংবাদ পেয়ে পুলিশের একটি দল দ্রুত গতিতে ঘটনাস্থলে গেলে মাদক কারবারিরা পালিয়ে যায়। এতে ঘটনাস্থল থেকে দুই ব্যক্তির নিথর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে।

তিনি আরো জানান, তাদের শরীরে গুলির চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য কক্সবাজার মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনার সাথে কারা জাড়িত বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এক ক্ষুদে বার্তায় ৪ হাজার ইয়াবা ও ৭ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি প্রদীপ কুমার দাশ।

এদিকে স্থানীয় মেম্বার শাহ আলম জানান, নিহতদের বিরুদ্ধে একাধিক ডাকাতি মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *