কিশোরগঞ্জে সন্ত্রাসী হামলায় যুবলীগ কর্মী নিহত

Slider ফুলজান বিবির বাংলা


কিশোরগঞ্জ:কিশোরগঞ্জ শহরে সন্ত্রাসী হামলায় ইউসুফ মনির (৪৮) নামে জেলা যুবলীগের এক সক্রিয় কর্মী নিহত হয়েছেন। এছাড়া নিহতের ছোট ভাই কিশোরগঞ্জ পৌরসভার কাউন্সিলর ইয়াকুব সুমন (৪৫) গুরুতর আহত হয়েছেন। শুক্রবার রাত ৯টার দিকে শহরের রথখলা এলাকার ঈশাখাঁ রোডে মাধবী প্লাজার সামনে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, রামদা, চাপাতি ও অন্যান্য অস্ত্রসস্ত্র নিয়ে শতাধিক যুবক শহরের রথখলা এলাকার ঈশাখাঁ রোডে মাধবী প্লাজার সামনে ইউসুফ মনিরের ওপর হামলা চালায়। খবর পেয়ে ছোট ভাই কিশোরগঞ্জ পৌরসভার কাউন্সিলর ইয়াকুব সুমন ঘটনাস্থলে গেলে তার ওপরও চড়াও হয় সন্ত্রাসীরা। হামলাকারীরা দুই ভাইকে কুপিয়ে গুরুতর আহত করে।

স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় দুই ভাইকে উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে জরুরি বিভাগে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর সংকটাপন্ন অবস্থায় তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। রাত সাড়ে ১০টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে ইউসুফ মনিরকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সন্ত্রাসী এই হামলায় আশপাশে পার্কিং করা প্রাইভেটকারসহ অন্যান্য যানবাহনও ক্ষতিগ্রস্থ হয়। ঘটনাস্থল থেকে পুলিশ সাত যুবককে আটক করে।
কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক জানান, এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *