এবার পুর্ন মন্ত্রী নুরুজ্জামান আহমেদ

Slider রংপুর


হাসানুজ্জামান হাসান,লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাট ২ (আদিতমারী কালীগঞ্জ) আসন থেকে টানা দ্বিতীয় বারের মত নির্বাচিত সংসদ সদস্য নুরুজ্জামান আহমেদ একাদশ জাতীয় সংসদের সমাজ কল্যান মন্ত্রীর দায়িত্ব পেয়েছেন।

মন্ত্রী পরিষদ বিভাগ থেকে শপথ গ্রহনের আমন্ত্রনের খবরে তার নির্বাচনী এলাকায় বৈছে খুশির আমেজ।

সোমবার(৭ জানুয়ারী) সমাজ কল্যান মন্ত্রী হিসেবে শপথ নিবেন নুরুজ্জামান আহমেদ।

দশম জাতীয় সংসদ নির্বাচনে তার কোন প্রতিদ্বন্দি না থাকায় এ আসন থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হন নুরুজ্জামান আহমেদ।

এরপর মন্ত্রীর পরিষদের সদস্য হিসেবে শপথ নিয়ে প্রথমে খাদ্য প্রতিমন্ত্রী পরে সমাজ কল্যান প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন এ রাজনৈতিক।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে এক লাখ ৯৮ হাজার ৫৪২ ভোট পেয়ে দ্বিতীয় বারের মত সংসদ সদস্য নির্বাচিত হন।

প্রতিমন্ত্রী হিসেবে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করায় পুরুস্কার স্বরুপ দ্বিতীয় বারের মত মন্ত্রী পরিষদের সদস্য হিসেবে শপথ নিতে আমন্ত্রন পেয়েছেন নুরুজ্জামান আহমেদ।

তবে এবার সমাজ কল্যান মন্ত্রনালয়ের পুর্ন মন্ত্রীত্ব পাচ্ছেন।

বিগত দিনে সমাজ কল্যান প্রতিমন্ত্রীর পদে থেকে মন্ত্রনালয়ের দায়িত্বও পালন করেন তিনি। নিষ্ঠা ও সততার সাথে দায়িত্ব পালন করায় খুশি হয়ে প্রধানমন্ত্রী পুরুস্কার স্বরুপ তাকে সমাজ কল্যান মন্ত্রনালয়ের পুর্ন মন্ত্রীত্ব উপহার দিচ্ছেন।

প্রধানমন্ত্রীর এ উপহারে লালমনিরহাট ২ আসনে চলছে আনন্দের বন্যা। চলছে মিষ্টিমুখ।

সাবেক সমাজ কল্যান প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদের ব্যক্তিগত সহকারী কর্মকর্তা মিজানুর রহমান মিজান মন্ত্রী পরিষদ বিভাগের টেলিফোনের বিষয়টি নিশ্চিত করে জানান, লালমনিরহাট জেলাবাসীর দাবি পুরন করতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার পুর্ন মন্ত্রী উপহার দিয়েছেন।

সাবেক প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদকে সমাজ কল্যান মন্ত্রী হিসেবে শপথ নিতে মন্ত্রী পরিষদ বিভাগ থেকে আমন্ত্রন জানানো হয়েছে।

সোমবার তিনি সমাজ কল্যান মন্ত্রী হিসেবে শপথ গ্রহন করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *