আ’লীগ জিতলেও হেরেছে ১৭ কোটি মানুষ: ড. কামাল

Slider রাজনীতি

ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন বলেছেন, এই কথিত নির্বাচনে আওয়ামী লীগের দলীয় সরকারকে বিজয়ী দেখালেও প্রকান্তরে হেরেছে বাংলাদেশ ও ১৭ কোটি মানুষ। এর মধ্য দিয়ে কবর রচিত হয়েছে আমাদের বহু আকাঙ্ক্ষিত গণতন্ত্রের।

নির্বাচনের ফলাফল ঘৃণাভরে প্রত্যাখ্যান করে নির্দলীয় সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু ও অংশগ্রহণমূলক নির্বাচনের দাবি জানাচ্ছি। এই নির্বাচন বাতিল করে পুনঃনির্বাচনের দাবিতে ঐক্যফ্রন্টের প্রার্থীরা নির্বাচন কমিশনে স্মারকলিপি দেবে ঐক্যফ্রন্ট।
সোমবার রাত সোয়া ৯টায় দিকে মতিঝিলে নিজ চেম্বারে স্টিয়ারিং কমিটির বৈঠক শেষে সাংবাদিকদের ব্রিফিংকালে একথা বলেন জাতীয় ঐক্য ফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন।

বৈঠক শেষে ড. কামাল হোসেন বলেন, গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের নামে যে প্রহসনমূলক নাটক মঞ্চস্থ হলো, তা সমগ্র দেশবাসী প্রত্যক্ষ করেছেন এবং তা হাড়ে হাড়ে উপলব্ধি করেছেন।

এসময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ভাইস চেয়ারম্যন আব্দুল আউয়াল মিন্টু, জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব, গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *