কেন্দ্রে কেন্দ্রে যাচ্ছে ব্যালট

Slider জাতীয়

ঢাকা:ঢাকা মহানগরের ১৫টি আসনে নির্বাচনী সরঞ্জাম বিতরণ শুরু করেছে নির্বাচন কমিশন(ইসি)। সকাল থেকে ঢাকার নির্দিষ্ট কয়েকটি কেন্দ্রে এসব আসনের জন্য ব্যালট পেপার, ব্যালট বাক্স, থ্রেড, পিন, অমোচনীয় কালি, ব্রাশ ও সিল বিতরণ করা হয়।

নির্দিষ্ট কয়েকটি কেন্দ্র থেকে ঢাকা-৪ থেকে ঢাকা-১৮, মহানগরীর এই ১৫টি আসনের সবকটি কেন্দ্রের নির্বাচনী সরঞ্জাম পাঠানোর কাছ চলছে। বিকেলের মধ্যে এ কাজ সম্পন্ন হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনের যুগ্ম সচিব ফরহাদ আহম্মদ খান। ঢাকা-৪ ও ৫ আসনের সরঞ্জাম শ্যামপুরের ধোলাইপাড় উচ্চ বিদ্যালয় থেকে, সেন্ট্রাল উইমেন্স কলেজ থেকে ঢাকা-৬ আসন, আজিমপুর গার্লস স্কুল অ্যান্ড কলেজ থেকে ঢাকা-৭, উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজ থেকে ঢাকা-৮, খিলগাঁও মডেল কলেজ থেকে ঢাকা-৯, টিচার্স ট্রেনিং কলেজ থেকে ঢাকা-১০, ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি থেকে ঢাকা-১১, তেজগাঁও সরকারি উচ্চ বিদ্যালয় থেকে ঢাকা-১২, রেসিডেনশিয়াল মডেল কলেজ থেকে ঢাকা-১৩, সরকারি বাঙলা কলেজ থেকে-ঢাকা১৪, সহকারী কমিশনার(ভূমি) অফিস থেকে ঢাকা-১৫, মিরপুর বাংলা স্কুল অ্যান্ড কলেজ থেকে ঢাকা-১৬, বনানী বিদ্যানিকেতন ঢাকা-১৭ ও উত্তরা কমিউনিটি সেন্টার থেকে ঢাকা-১৮ আসনের নির্বাচনী সরঞ্জামাদি পাঠানো হচ্ছে।
সকাল সাড়ে দশটায় উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজে ঢাকা বিভাগীয় রিটার্নিং কর্মকর্তা কে এম আলী আজম ঢাকা-৮ আসনের নির্বাচনী সরঞ্জাম পাঠানোর প্রক্রিয়া উদ্বোধন করেন। উল্লেখ্য জাতীয় সংসদ নির্বাচনে প্রথমবারের মতো মহানগরের ঢাকা-৬ ও ঢাকা-১৩ আসনে ইলেকট্রনিক ভোটিং মেশিনে ভোট গ্রহণ করা হচ্ছে। সকালে ঢাকা রেসিডেনশিয়াল মডেল কলেজ ও সেন্ট্রাল উইমেন্স কলেজ কেন্দ্র থেকে রিটার্নিং কর্মকর্তার উপস্থিতিতে এসব আসনে ইভিএম ও ভোটের সরজ্ঞাম পাঠানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *