চট্টগ্রাম আদালত থেকে জামিন পেলেন তাজরীনের মালিক

বাংলার আদালত

delwarপ্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাতের মামলায় কারাগারে পাঠানোর পরের দিন তাজরীন ফ্যাশনসের মালিক দেলোয়ার হোসেনকে জামিন দিয়েছেন চট্টগ্রামের আদালত। আজ সোমবার চট্টগ্রামের মহানগর হাকিম সৈয়দ মাসফিকুল ইসলামের এ আদেশ দেন। আগের দিন একই আদালতে হাজির হয়ে আত্মসমর্পণ করলে দেলোয়ার হোসেনকে কারাগারে পাঠানো হয়। সোমবার আসামি দেলোয়ারের পক্ষে মামলার বাদীকে অর্থ পরিশোধের চেক জমা দেওয়ার পর আবেদন করা হলে আদালত জামিনের নির্দেশ দেন।

আসামিপক্ষের আইনজীবী ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, বাদীকে অর্থ পরিশোধের জন্য চেক জমা দেওয়া হয়েছে। মামলাটি আপসযোগ্য হওয়ায় তাঁকে জামিন দেওয়া হয়েছে। বাদীপক্ষের আইনজীবী রণাঙ্গ বিকাশ চৌধুরী বলেন, আগামী বছরের জানুয়ারি, ফেব্রুয়ারি, মার্চ ও এপ্রিল মাসের বিভিন্ন তারিখের চারটি চেক দেওয়া হয়েছে। আদালত আসামির আবেদনের পরিপ্রেক্ষিতে জামিন মঞ্জুর করেছেন। তবে চেকের বিপরীতে শেষ কিস্তির টাকা না পাওয়া পর্যন্ত মামলা চলবে। চেকের মাধ্যমে অর্থ পরিশোধ না হলে প্রয়োজনে চেক প্রতারণার মামলা করা হবে।

২০১৩ সালের ২২ ডিসেম্বর কেডিএস গ্রুপের চেয়ারম্যান শামীম ইকবালের পক্ষে কর্মকর্তা শিমুল সেন বাদী হয়ে ৪০৬ ও ৪২০ ধারায় ৪৪ লাখ ৪৩ হাজার ৭২০ টাকা আত্মসাতের অভিযোগে দেলোয়ারের বিরুদ্ধে প্রতারণার মামলা করেন। দেলোয়ার হোসেন চট্টগ্রামের শিল্পগ্রুপ কেডিএসের কাছ থেকে ওই অর্থের সমপরিমাণ পণ্য কিনে মূল্য পরিশোধ করেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *