ঐক্যফ্রন্টের গণজোয়ার দেখে সরকারের মাথা নষ্ট হয়ে গেছে : শ্রীপুরে রব

Slider রাজনীতি

রাতুল মন্ডল শ্রীপুর: জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম শীর্ষ নেতা ও জেএসডির সভাপতি আ স ম আব্দুর রব বলেছেন, জাতীয় ঐক্যফ্রন্টের গণজোয়ার দেখে সরকারের মাথা নষ্ট হয়ে গেছে। এর জন্য পুলিশ বাহিনীকে দিয়ে সারাদেশে বিএনপিসহ জাতীয় ঐক্যফ্রন্টের নেতাকর্মীদের গণগ্রেফেপ্তার চালাচ্ছে।
শনিবার সন্ধ্যায় শ্রীপুরের মাওনা চৌরাস্তায় উড়াল সেতুর পাশে গাজীপুর ৩ আসনের ধানের শীষের প্রার্থী প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকীর নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নেতাকর্মীদের উদ্দেশে আ স ম আব্দুর রব বলেন, ভোটের দিন মানুষের ঘর খালি থাকবে। তাঁরা ভোট দিতে আসবে। আর জাতীয় ঐক্যফ্রন্টের নেতাকর্মীদের কাজ হবে তাদের সঠিক ভাবে ভোটাধিকার প্রয়োগ করতে সহযোগিতা করা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ করে ঐক্যফ্রন্টের এই নেতা বলেন, সবকিছুর শেষ আছে, মরাকে মেরে লাভ নেই। আ স ম আব্দুর রব, মাহমুদুর রহমান মান্না, বঙ্গবীর কাদের সিদ্দিকী, ডা. জাফর উল্লাহ আমরা যারা এখানে বসে আছি সবাই মুক্তিযুদ্ধ করেছি। আমরা মৃত্যুকে ভয় পাই না। আমরা কয়েকবার মারা গিয়েছি। আপনিতো মুক্তিযুদ্ধ দেখেন নাই।

ঐক্যফ্রন্টের আরেক অন্যতম নেতা কৃষক শ্রমিক জনতালীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, বিএনপির মঞ্চে যত মুক্তিযুদ্ধা আছে আওয়ামী লীগের মঞ্চে তত মুক্তিযুদ্ধা নেই। তাই আমরা স্বাধীনতা বিরোধী শক্তির সাথে কখনো হাত মিলাতে পারি না। তিনি আরো বলেন, ডক্টর কামালের নেতৃত্বে ভোটারদের ভোটাধিকার ফিরিয়ে আনবো। ভোট ডাকাতি করে আর আওয়ামীলীগকে ক্ষমতায় আসতে দেবে না সাধারণ মানুষ।
ঐক্যফ্রন্টের আরেক নেতা নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেন, দশ বছর শাসন করে চুরের খনি তৈরি করেছে এই সরকার। লুট হয়েছে ব্যাংক, শেয়ার বাজার, পাচার হয়েছে দেশের টাকা বিদেশে। জাতীয় ঐক্যফ্রন্ট ভোটে জয়ী হয়ে এসবের হিসাব নিকাশ নিবে বলেই সরকারের মাথা নষ্ট হয়ে গেছে। তিনি আরো বলেন, জাতীয় ঐক্যফ্রন্টের গণজোয়ার ভয়ছে। শুধু ভোটাররা তাঁদের ভোট সঠিক পাত্রে রাখতে পারলে আমাদের বিজয় কেউ ধরে রাখতে পারবে না। খালেদা জিয়ার মুক্তি বিষয়ে নেতাকর্মীদের উদ্দেশ্যে মান্না বলেন, ভোট ডাকাতি বন্ধ করতে পারলে জেলের দরজা ৩০ ডিসেম্বরের পর এমনি খুলে যাবে।

শ্রীপুর উপজেলা বিএনপির সভাপতি মো.শাহ্জাহান ফকিরের সভাপতিত্বে পথসভায় আরও বক্তব্য দেন, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরউল্লাহ চৌধুরী, বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা ডা.এজেডএম জাহিদ হোসেন, গাজীপুর ৩ আসনের জাতীয় ঐক্যফ্রন্টের সংসদ সদস্য প্রার্থী প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকীর প্রমূখ।

শ্রীপুরের পথসভা শেষে জাতীয় ঐক্যফ্রন্টের নেতৃবৃন্দ আ স ম আব্দুর রবের নেতৃত্বে ময়মনসিংহহের উদ্দেশ্যে সড়ক পথে যাত্রা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *