কাপাসিয়ায় আওয়ামীলীগ- বিএনপি প্রার্থীর দিনব্যাপী ব্যাপক গণসংযোগ

Slider গ্রাম বাংলা

মাসুদ পারভেজ কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৪, কাপাসিয়া আসনে আওয়ামীলীগের প্রার্থী সিমিন হোসেন রিমি এবং ২৩ দলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্টের ধানের শীষ মার্কার প্রার্থী শাহ্ রিয়াজুল হান্নান রিয়াজ গতকাল বুধবার দিনব্যাপী উপজেলার বিভিন্ন স্থানে ব্যাপক গণসংযোগ ও পথ সভা করেছেন।

বুধবার সকালে উপজেলার রায়েদ ইউনিয়নের শহীদ তাজউদ্দীন আহমদ সরকারি কলেজের শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে মত বিনিময়ের মাধ্যমে আওয়ামীলীগের প্রার্থী সিমিন হোসেন রিমি প্রচারণার কার্যক্রম শুরু করেন। পরে তিনি লোহাদী, বারাব, ডাওরা ও কীর্তুনিয়া গ্রামে পৃথক পৃথক পথসভা ও কর্মী সভায় বক্তব্য রাখেন। তিনি আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের বিবরন দিয়ে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি মুহম্মদ শহীদুল্লাহ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, কেন্দ্রীয় যুবলীগের সদস্য আলমগীর হোসেন আকন্দ, ছাত্রলীগ সভাপতি আব্দুল কাইয়ুম ভুইয়া প্রমূখ।

অপরদিকে বিএনপি স্থায়ী কমিটির সদস্য প্রয়াত নেতা হান্নান শাহ্ পুত্র শাহ্ রিয়াজুল হান্নান সকাল সাড়ে ১০ টার দিকে কাপাসিয়া উপজেলা বিএনপির সাফাইশ্রীস্থ দলীয় কার্যালয় থেকে বিপুল সংখ্যক নেতা-কর্মীদের সাথে নিয়ে গণসংযোগ শুরু করেন। এ সময় শাহ্ রিয়াজুল হান্নান শহরের প্রধান সড়ক ও বাজারের দোকানী, পথচারী ও যানবাহনের যাত্রী সাধারনের কাছে ধানের শীষ মার্কার প্রচার পত্র বিতরণ করেন। তাকে বিজয়ী করার জন্য ধানের শীষ মার্কায় ভোট প্রার্থনা করেন। তিনি বলেন, এই নির্বাচন আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করার নির্বাচন, সুষ্ঠ ভোট হলে আমরা বিজয়ী হব ইনশাল্লাহ্। এসময় সাথে ছিলেন গাজীপুর জেলা বিএনপির সহ-সাধারণ সম্পাদক আব্দুল করিম বেপারী, উপজেলা বিএনপির সভাপতি সভাপতি খলিলুর রহমান, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সেলিম, সাবেক সভাপতি অধ্যাপক এমদাদুল হোসেন, সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন মাস্টার, কাজী আফতাব উদ্দিন, অ্যাড. এমদাদুল হক লাল, আফজাল হোসেন বেপারী, আনোয়ার হোসেন বেপারী, সেলিম হোসেন আরজু, উপজেলা যুবদলের সভাপতি হোসেন সারোয়ার, সহ-সভাপতি মীর মাসুদ করিম, সাধারণ সম্পাদক ফরিদুল আলম বুলু, জেলা স্বেচ্ছাসেবক দল নেতা মতিউর রহমান মতি, উপজেলা ছাত্রদলের সভাপতি হুমায়ূন কবির সরকার, সাধারণ সম্পাদক জুনায়েদ হোসেন লিয়ন, সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন শিশির, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মনির হোসেন, সাধারণ সম্পাদক সালাউদ্দিন অলক প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *