কাপাসিয়ায় জমে উঠেছে নৌকা,ধানের শীষের লড়াই।

Slider বাংলার মুখোমুখি

মাসুদ পারভেজ (কাপাসিয়া): একাদশ জাতীয় সংসদ নির্বাচনে (১৯৭)গাজীপুর-৪ কাপাসিয়া আসনে প্রতীক পাবার পর প্রচারণার দ্বিতীয় দিনে আজ মঙ্গলবার আওয়ামীলীগ-বিএনপির গণসংযোগ ও পথসভার মাধ্যমে প্রচারণা শুরু করেছে।

সকালে উপজেলার সিংহশ্রী ইউনিয়নের পোনাশারী গ্রামে এক পথ সভার মাধ্যমে আওয়ামী লীগের প্রার্থী সিমিন হোসেন রিমি আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণার কার্যক্রম শুরু করেন। পরে তিনি ইউনিয়নের বড়বেড়, নয়ানগর, বড়কাকিয়া, কুড়িয়াদি, হারিয়াদি এবং রায়েদ ইউনিয়নের বিবাদিয়া, রায়েদ উত্তর-পূর্ব, মধ্যপাড়া, ববগারটেক, কালডাইয়া, মাহতাবপুর ও বাগেরহাট গ্রামে পৃথক পৃথক পথ সভায় বক্তব্য রাখেন। এ সময় বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ।

সোহেল তাজ বলেন, আমরা জননেত্রী শেখ হাসিনার আমলে সকল শ্রেণি পেশার মানুষেরা শান্তি ও নিরাপদে বসবাস করছি। বিদ্যুৎ, রাস্তাঘাট ও ঘরবাড়ি সকল দিক থেকে দেশের মানুষ উন্নতির দিকে তথা বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণের পথে এগিয়ে যাচ্ছে। তিনি আগামী ২০২১ সালে বাংলাদেশের স্বাধীনতার অর্ধ শতাব্দী পূর্তি হবে। সেই ঐতিহাসিক উৎসব উদযাপনের একমাত্র যোগ্যতা রখেন বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা। তাই শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে রিমিকে বিজয়ী করতে সকলের প্রতি অনুরোধ জানান। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিমিন হোসেন রিমি’র বড়বোন শারমিন আহমদ রিপি, ছোটবোন মেহজাবিন আহমদ মিমি, স্বামী মোশতাক আহমদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা অ্যাড. মমতাজ উদ্দিন আহমদ মেহেদী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুহম্মদ শহীদুল্লাহ, সাবেক সভাপতি আজগর রশিদ খান, সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান প্রমুখ।

অপরদিকে সকাল সাড়ে দশটায় উপজেলার সাফাইশ্রীর দলীয় কার্যালয় থেকে বিএনপি প্রার্থী স্থায়ী কমিটির সদস্য প্রয়াত ও সাবেক মন্ত্রী বিগ্রেডিয়ার (অব:) আ স ম হান্নান শাহ’র পুত্র শাহ্ রিয়াজুল হান্নান নেতা কর্মীদের সাথে নিয়ে গণসংযোগ শুরু করেন। তিনি কাপাসিয়া বাজারের দোকানে দোকানে লিফলেট বিতরণ ও কুশলাদি বিনিময় করে তাকে বিজয়ী করার আহবান জানান। এ সময় প্রচার ও নির্বাচনী গণসংযোগে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন কাপাসিয়া উপজেলা বিএনপি সভাপতি মোঃ খলিলুর রহমান, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সেলিম, জেলা বিএনপি নেতা অ্যাড.সোলায়মান দরজি প্রমূখ। তাছাড়া সকালে ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী নূরুল ইসলাম সরকার শতাধিক মোটর সাইকেলের শোভাযাত্রা নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় গণ সংযোগ করেন। উক্ত আসনে সিপিবি প্রার্থী মানবেন্দ্র দেব সকালে স্থানীয় শহীদ মিনারে ফুল দিয়ে নেতাকর্মীদের নিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *