দিনাজপুরের খবর

Slider রংপুর

এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি- দিনাজপুরের বীরগঞ্জে সাউথ বাংলা এগ্রিকালচার এ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংক লিমিটেডের ৬৮ তম বীরগঞ্জ শাখার কার্যক্রম এলোমেলো অবস্থায় আনুষ্ঠানিক ভাবে শুরু হয়েছে।

২৯ই নভেম্বর বৃহস্পতিবার সকাল ১১ টার বীরগঞ্জ পৌর শহরের দত্ত প্লাজায় ব্যাংকের পরিচালনা পরির্ষদের চেয়ারম্যান এস.এম আমজাদ হোসেন এসবিএসি ব্যাংকের ৬৮তম শাখাটি উদ্বোধন করেন।

প্লাজার ছাদে উদ্বোধন অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ গোলাম ফারুকের সভাপতিত্বে ও শাখা ব্যাবস্থাপক আবু জাফরের পরিচালনায় বক্তব্য রাখেন বীরগঞ্জ দুর্নিতী প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ মাঈন উদ্দিন আহম্মেদ, উপজেলা ইটভাটা মালিক সমিতির সভাপতি ইয়াকুব আলী বাবুল, দিনাজপুর জেলা পরিষদের সদস্য আ’লীগ নেতা মো. নুর ইসলাম নুর, বিশিষ্ঠ ব্যবস্যায়ী বিএনপির নেতা রেজওয়ানুল ইসলাম রিজু।

অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান এস.এম.আমজাদ হোসেন বলেন, ব্যাংকিং একটি সেবামূলক ব্যবসা। গ্রাহকদের কাছে আমরা সেবা বিক্রি করি। বে-সরকারী ব্যাংক হিসাবে কৃষকদের নিয়ে আমরাই প্রথম কাজ শুরু করি। সুতরাং সেবাই আমাদের শক্তি। আমাদের ব্যাংকে কোনো গোপন চার্জ নেই। গ্রাহকের অজ্ঞাতে কোনো অর্থ কর্তন করা হয় না। স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে আমরা গ্রাহকদের সর্বোত্তম সেবা দিতে প্রস্তুত। এ ব্যাংকের পরিচালনা পর্ষদে স্বনামধন্য ব্যবসায়ী, সফল পেশাজীবী, আর্থিক খাত বিশ্লেষকের সমন্বয় ঘটেছে, যাদের দিকনির্দেশনায় ব্যাংকটি সঠিক পথে এগিয়ে চলছে।
উদ্বোধন অনুষ্ঠানে ব্যবস্যায়ী, চাকুরীজিবী, শিক্ষক, সাংবাদিক, গন্যমান্য ব্যাক্তি ও কৃষকদের দাওয়াত দিলেও এলোমেলো ভাবে আয়োজন করায় জনগনের মাঝে বিরুপ পতিক্রিয়া দেখা দিলে অনেকেই অনুষ্ঠান বর্য্যন করে চলে যায়।

শিক্ষিত জাতি ও খেলাধুলায় পারদর্শিরা এখন জাতিকে উন্নয়নের
অগ্রগতির পথ দেখাচ্ছে- হুইপ ইকবালুর রহিম এমপি

এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি- দিনাজপুর-৩ সদর আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হ্ইুপ ইকবালুর রহিম প্রতিভা বিকাশে খেলাধুলার কোন বিকল্প নেই উল্লেখ করে বলেন, মাদকের ভয়াল থাবা প্রতিনিয়ত যুবকদের হাতছানি দিচ্ছে। এই থাবা থেকে রক্ষা করতে যুবকদের মাঠমুখী করতে হবে।

২৯ নভেম্বর বৃহস্পতিবার হুইপ ইকবালুর রহিম এমপি গোর এ শহীদ বড় ময়দানে দিনাজপুর সাবেক ক্রিকেট খেলোয়াড় ও সংগঠকবৃন্দ আয়োজিত তৃতীয় দিনাজপুর মাষ্টার্স কাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০১৮ এর শুভ উদ্বোধণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। টুর্নামেন্টের পৃষ্টপোষকতায় ছিলেন হ্ইুপ ইকবালুর রহিম এমপি।

অনুষ্ঠানে তৃতীয় দিনাজপুর মাষ্টার্স কাপ ক্রিকেট টুর্নামেন্টের আহবায়ক প্রকৌ. মতিউর রহমান মতি এর সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বক্সী বাচ্চু, সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামিম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব ফয়সল হাবিব সুমন। ধারাভাষ্যকার ছিলেন মো. রফিক। টুর্ণামেন্টে বেলুন ও পায়রা উড়িয়ে শুভ উদ্বোধন করা হয়। শেষে একটি আনন্দ র‌্যালী হুইপ ইকবালুর রহিম এমপি এর নেতৃত্বে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

বীরগঞ্জ আওয়ামী লীগের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে

এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি- নৌকার বিজয় নিশ্চিত করতে আওয়ামী লীগ নেতা-কর্মীদের একযোগে কাজ করার আহবান।
২৮ নভেম্বর বুধবার বীরগঞ্জ উপজেলার ভোগনগর ইউনিয়ন, মরিচা ইউনিয়ন ও ১২নং আঞ্চলিক শাখার আওয়ামী লীগের কর্মীসভায় এমপি মনোরঞ্জন শীল গোপাল এ আহবান জানান।

তিনি আরো বলেন, উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী নির্বাচনে এ আসনের ভোটাররা নৌকা মার্কাকে বিপুল ভোটে জয়ী করবে। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল। উন্নয়নের মহা সড়কে বাংলাদেশ। গত দশ বছরের ধারাবাহিক সরকারের মধ্যে দিয়ে জনগণের মৌলিক চাহিদা পূরণের সক্ষমতা অর্জন করেছে দেশ। দেশের এমন কোন সেক্টর নেই যে সেক্টরে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়া লাগেনি তাই এ ধারাবাহিকতা রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানান।

কর্মী সভায় বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. নুর ইসলাম নুর, বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. শামিম আলম ফিরোজ ও ইউনিয়নে আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদকসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *