রাজবাড়ী-২ আসনে বিএনপি-র চমক এ্যাডঃ আব্দুর রাজ্জাক

Slider বাংলার মুখোমুখি

শেখ মামুন,রাজবাড়ী: রাজবাড়ী-২ নং আসনটিতে রয়েছে ৩ টি উপজেলা, পাংশা, বালিয়াকান্দী,কালুখালী এখানে বিভিন্ন সময় বিভিন্ন দলের থেকে সাংসদ নির্বাচিত হয়েছেন, তবে এবার সাধারণ মানুষের প্রত্যাশা শিল্পপতি লায়ন এ্যাডঃ আব্দুর রাজ্জাককে ঘিরে,রাজবাড়ী-২ আসন ঘুরে দেখা গেছে সেখানকার মানুষ পরিবর্তন চায়,এজন্য তারা একজন নির্মোহ সৎ মানুষকে সংসদ সদস্য হিসাবে দেখতে চান,সেই বিচারে তারা লায়ন রাজ্জাকের বিকল্প আর কিছুই ভাবছেননা।শিল্পপতি লায়ন এ্যাডঃ আব্দুর রাজ্জাক বাংলাদেশ জাতিয়তাবাদী দলের রাজবাড়ী জেলা শাখার সহ-সভাপতি, কালুখালী উপজেলার আহবায়ক, সমাজ সেবক ও রাজনীতিবিদ।

তিনি এম,এস,এস এল এল.বি শেষ করে আইন পেশায় নিয়োজিত হন এবং আইন পেশার পাশাপাশি রাজনীতি, ব্যবসা, শিল্প প্রতিষ্ঠান সহ বিভিন্ন সমাজ কল্যাণ সংস্থার সাথে সম্পৃক্ত হন।তিনি বাংলাদেশ হিউম্যান রাইটস্ এ্যাসোসিয়েশনের সভাপতি। ঢাকাস্থ রাজবাড়ী জেলা সমিতির আজীবন সদস্য। তিনি শিক্ষা, সাংষ্কৃতি, স্কুল, কলেজ, মসজিদ মাদ্রাসা, মক্তব, মন্দির সহ বিভিন্ন ধর্মীয় অনুষ্টান ও বন্যা দূর্গত নদী ভাঙ্গনে অসহায় মানুষের পাশে দাড়ান,এবং গরিব দুঃখী মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন।তিনি চলতি বছরের সেপ্টেম্বর মাসে বিনামূল্যে ৩শতাধিক অসহায় লোকের চোখের ছানি অপারেশন করে লেন্স স্থাপনের মাধ্যমে আল্লাহ্‌’র রহমতে অন্ধত্বের হাত থেকে দুনিয়ার আলো দেখার সু-ব্যবস্থা করেছেন। লায়ন এ্যাডঃ আব্দুর রাজ্জাক রাজবাড়ীতে নিজ উদ্যোগে কিং জুট মিলস্ লিঃ তৈরি করে অত্র এলাকার হাজার হাজার লোকের কর্মের সু-ব্যবস্থা করেছেন, এবং তিনি রাজবাড়ী জুট মিলস্-এর একজন পরিচালক।তিনি দলীয় বিভিন্ন কর্মসূচী পালন সহ সাংগঠনিক কর্মকান্ডর মাধ্যমে দলের ভাবমূর্তি ও জনপ্রিয়তা বৃদ্ধি করেছেন।তিনি ২০১২ সালে বেগম খালেদা জিয়া কর্তৃক ঘোষিত দেশব্যাপী অবরোধ কর্মসূচী সার্থক করার অপরাধে-সরকার কর্তৃক জন নিরাপত্তা মামলায় ০১ নং আসামী হয়ে কারাবরণ করেন। রাজবাড়ী-২ আসনের পাংশা,

বালিয়াকান্দী,কালুখালীর সর্বস্তরের মানুষের কাছে লায়ন এ্যাডঃ আব্দুর রাজ্জক একজন শিক্ষিত, ভদ্র,জ্ঞানী সমাজ সেবক ও পরোপকারী ব্যক্তি হিসাবে সু-পরিচিতি লাভ করেছেন। তিনি নির্বাচনে জয় লাভ করে তার নির্বাচনী এলাকায় বিভিন্ন উন্নয়ন করবেন বলে আশা রাখেন। তিনি বলেন শিল্প,কারখানা, শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তা-ঘাট, ব্রিজ কালভার্ট,মসজিদ মন্দির, বিদ্যুৎ, দরিদ্র বিমোচন, আসহায় মানুষের পাশে সর্বদা থাকার আশ্বাস দান করেন। তিনি তার নির্বাচনী এলাকার জনগণের প্রতি ভিষণ ভাবে আশাবাদী তারা তাকে যথার্থ-ই মূল্যায়ন করবে এবং ভোটের মাধ্যমে তাকে জয়ি করে তাদের সেবা করার সুযোগ দেবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *