সিরাজগঞ্জের ৬ আসনে মনোনয়নপত্র জমা দিলেন যারা

Slider টপ নিউজ

সিরাজগঞ্জের ছয়টি সংসদীয় আসনে আওয়ামী লীগ, বিএনপি, ইসলামী আন্দোলন বাংলাদেশ, বাসদ ও স্বতন্ত্রসহ মোট ৪৫জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। মনোনয়নপত্র জমা দেয়ার শেষদিনে রিটার্নিং অফিসার ও সহকারী রিটানিং অফিসারের কাছে প্রার্থী ও তাদের পক্ষে মনোনয়নপত্র জমা দেয়া হয়।

সিরাজগঞ্জ-১ (কাজিপুর) আসনে ৫জন প্রার্থী জমা দিয়েছেন। এরা হলেন-আলহাজ্ব মোহাম্মদ নাসিম (আওয়ামী লীগ) ও তার ছেলে তানভীর শাকিল জয় (আওয়ামী লীগ), রুমানা মোর্শেদ কনকচাপা (বিএনপি), নাজমুল হাসান তালুকদার রানা (বিএনপি) ও মুহা.আনোয়ার হোসেন (ইসলামী আন্দোলন বাংলাদেশ)।

সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনে ৬জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এরা হলেন- ডা. হাবিবে মিল্লাত মুন্না (আওয়ামী লীগ), ইকবল হাসান মাহমুদ টুকু (বিএনপি) ও তার সহধর্মিনী রুমানা মাহমুদ (বিএনপি), হাফেজ হাবিবুল্লাহ (ইসলামী আন্দোলন), নব কুমার কর্মকার (বাসদ) ও জাহিদুল ইসলাম (স্বতন্ত্র)।

সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসনে ৮জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরা হলেন- ডা.আব্দুল আজিজ (আওয়ামী লীগ), আব্দুল মান্নান তালুকদার (বিএনপি), আয়নুল হক (বিএনপি), সাইফুল ইসলাম শিশির (বিএনপি), ডা. এম.এ মুকিত (জাতীয় পার্টি-মতিন), গাজী আয়নুল হক (ইসলামী আন্দোলন বাংলাদেশ), আলমগীর হোসেন (জাকের পার্টি) ও নুরুল ইসলাম (প্রগতিশীল গণতান্ত্রিক দল)।

সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া) আসনে ৮জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরা হলেন- তানভীর ইমাম (আওয়ামী লীগ), রফিকুল ইসলাম খান (স্বতন্ত্র-জামায়াত), এম.আকবর আলী (বিএনপি), কাজী রেজাউর রহমান কায়কামাল (বিএনপি), আবু ইসহাক (জেএসডি), আব্দুর রহমান (ইসলামী আন্দোলন), জহির রায়হান (জাকের পার্টি) ও মুকুল হোসেন (ন্যাশনাল পিপলস পার্টি)।

সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) ৯জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন।

এরা হলেন- আব্দুল মমিন মন্ডল (আওয়ামী লীগ), রকিবুল করিম খান পাপ্পু (বিএনপি), আমিরুল ইসলাম খান আলীম (বিএনপি), মেজর (অব.) মনজুর কাদের (বিএনপি), আব্দুল্লাহ আল-মামুন (বিএনপি), মোক্তার হোসেন (জাতীয় পার্টি) লোকমান হোসেন (ইসলামী আন্দোলন বাংলাদেশ), আব্দুল নুর (বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি) ও আলী আলম (স্বতন্ত্র-জামায়াত)।
সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনে ৯ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরা হলেন- হাসিবুর রহমান স্বপন (আওয়ামী লীগ), ড.এম.এ মুহিত (বিএনপি), কামরুদ্দিন এহিয়া খান মজলিস (বিএনপি), মিসবাহ উদ্দিন (ইসলামী আন্দোলন বাংলাদেশ), শফিকুজ্জামান শফি (জাসদ-ইনু), আলিম ফকির (বাসদ-খালেকুজ্জামান), শাহান চৌধুরী (জাতীয় পার্টি-এরশাদ) আব্দুল হাই সরকার জেএসডির(রব) ও মাসুদুর রহমান (স্বতন্ত্র)।

জেলা নির্বাচন কর্মকর্তা আবুল হোসেন এসকল প্রার্থীদের মনোনয়নপত্র জমাদানের বিষয়টি নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *