এরশাদ হাসপাতালে, সুস্থ আছেন। সিঙ্গাপুর যাচ্ছেন না– রুহুল আমিন হাওলাদার

Slider রাজনীতি


ঢাকা: জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার বলেছেন, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ভালো আছেন, সুস্থ আছেন। তিনি নিয়মিত চিকিৎসার জন্য ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) আছেন, তিনি সিঙ্গাপুরে যাচ্ছেন না।

আজ বুধবার সকালে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী অফিসে এক অনির্ধারিত সংবাদ সম্মেলনে এ কথা জানান রুহুল আমিন হাওলাদার।

গতকাল মঙ্গলবার এরশাদকে সিএমএইচে ভর্তি করা হয়। অসুস্থ বোধ করায় তাঁকে সিএমএইচে নেওয়া হয় বলে দলের পক্ষ থেকে জানানো জয়। তিনি হাঁটুব্যথাসহ নানা শারীরিক জটিলতায় ভুগছেন। আজ জাপা চেয়ারম্যানের প্রেস সচিব সুনীল শুভরায় প্রথম আলোকে বলেন, ‘চিকিৎসকেরা জানিয়েছেন, আগামী চার থেকে পাঁচ দিনের মধ্যে জাপা চেয়ারম্যান সুস্থ হয়ে উঠবেন।’

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ বি এম রুহুল আমিন হাওলাদার বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ দীর্ঘদিন ধরেই সিঙ্গাপুরের চিকিৎসা নেন। কিন্তু বর্তমান অবস্থায় তাঁর সিঙ্গাপুরের চিকিৎসা নেওয়ার দরকার নেই। দু-এক দিনের মধ্যেই এরশাদ বাসায় ফিরবেন বলেও জানান তিনি।
সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে এ বি এম রুহুল আমিন হাওলাদার বলেন, একটি কুচক্রী মহল হীন উদ্দেশ্যে জাতীয় পার্টির বিরুদ্ধে মনোনয়ন বাণিজ্যের অপপ্রচার চালাচ্ছে। যার সঙ্গে সত্যের কোনো সম্পর্ক নেই, অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। তিনি বলেন, চক্রটি কিছু মানুষকে ভাড়া করে এনে জাতীয় পার্টির নেতাদের বিরুদ্ধে বিষোদগার করছে। জাতীয় পার্টি একটি বড় দল, সবাইকে মনোনয়ন দেওয়া সম্ভব না। আবার মহাজোটের কথা বিবেচনায় রেখেও ছাড় দিতে হচ্ছে। তাই অনেকেই মনোনয়ন না পেয়ে, ক্ষোভে অসত্য এবং বানোয়াট অভিযোগ তুলছেন। জাতীয় পার্টির মনোনয়ন না পেয়ে, একটি মহল হীন উদ্দেশ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে। জাতীয় পার্টির শীর্ষ নেতাদের চরিত্রহননের অপচেষ্টা চালাচ্ছে। তবে, মানুষের মধ্যে গ্রহণযোগ্যতা আছে, নির্বাচনের সামর্থ্য আছে এবং জয়ী হওয়ার সম্ভাবনা আছে, তাঁদেরই মনোনয়ন দেওয়া হয়েছে জাতীয় পার্টি থেকে। এ পর্যন্ত ২২০ জনকে জাতীয় পার্টির পক্ষ থেকে মনোনয়নের চিঠি দেওয়া হয়েছে।
রুহুল আমিন হাওলাদার বলেন, মহাজোটের বিষয়টি আলাপ-আলোচনার মাধ্যমে অনেক দূর এগিয়েছে। মহাজোটে কোনো বিভ্রান্তি নেই। জাতীয় পার্টি মহাজোটের অংশ হিসেবেই নির্বাচনে অংশ নেবে। আগামী ৯ ডিসেম্বর প্রার্থিতা প্রত্যাহারের সময় মহাজোটের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে। তবে, বিভিন্ন গণমাধ্যমে মহাজোটের যে তালিকা প্রকাশ করছে, তা বিভ্রান্তিমূলক।
এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতী, রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমানসহ জাতীয় পার্টির কয়েকজন নেতা উপস্থিত ছিলেন।

এরশাদের পক্ষে মনোনয়নপত্র দাখিল
আজ বেলা সোয়া একটার দিকে ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের পক্ষে ঢাকা-১৭ আসনে এরশাদের মনোনয়নপত্র দাখিল করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতী এবং দুপুর ১২টার দিকে রংপুর জেলা প্রশাসকের কার্যালয়ে রংপুর-৩ আসনে হুসেইন মুহম্মদ এরশাদের পক্ষে মনোনয়নপত্র দাখিল করেছেন প্রেসিডিয়াম সদস্য মসিউর রহমান রাঙ্গা। ময়মনসিংহ-৪ ও ৭ আসনে মনোনয়নপত্র দাখিল করেছেন জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ। লালমনিরহাট-৩ আসনে মনোনয়নপত্র দাখিল করেছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। পটুয়াখালী-১ আসনে মনোনয়নপত্র দাখিল করেছেন পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *