ধানের শীষ পেলেন নাগরিক ঐক্যের ৯ জন

Slider সারাদেশ

ঢাকা: জাতীয় ঐক্যফ্রন্টের শরিক নাগরিক ঐক্যের নয়জন প্রার্থী বিএনপির প্রতীক ধানের শীষ নিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লড়বেন। নাগরিক ঐক্যের শীর্ষ নেতা প্রথম আলোকে এই তথ্য জানিয়েছেন। নাগরিক ঐক্যের নিবন্ধন না থাকায় তারা সবাই বিএনপির প্রার্থী হিসেবে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করবেন।

সোমবার রাত সাড়ে ১২টার দিকে বিএনপির গুলশান কার্যালয় থেকে মনোনয়ন পত্র তুলে দেওয়া হয় নাগরিক ঐক্যের এক প্রতিনিধির হাতে। আজ সকাল থেকে এসব চিঠি প্রার্থীদের হাতে তুলে দিচ্ছে নাগরিক ঐক্য।

নাগরিক ঐক্যের একজন শীর্ষ নেতা বলেন, নয়টি আসনের বিষয়ে আমাদের বিএনপির পক্ষ থেকে জানানো হয়েছে। গতকাল সোমবার রাতে নয়টি আসনের বিষয়টি চূড়ান্ত হয়। যে নয়জন মনোনয়ন পেয়েছেন তারা আজ মঙ্গলবার তা জমা দেবেন।

নাগরিক ঐক্য থেকে মনোনয়ন প্রাপ্তরা হলেন— বগুড়া-২ আসনে মাহমুদুর রহমান মান্না, নারায়ণগঞ্জ-৫ আসনে এস এম আকরাম, চাঁদপুর ৩ আসনে ফজলুল হক সরকার, ময়মনসিংহ ২ আসনে এড নজরুল ইসলাম,ব্রাহ্মণবাড়িয়া ২ আসনে মোবারক হোসেন, সাতক্ষীরা ২ আসনে রবিউল ইসলাম, রংপুর ১ আসনে শাহ মো. রহমতউল্লাহ, রংপুর ৫ আসনে মোফাখখারুল ইসলাম নবাব, বরিশাল ৪ আসনে কে এম নুরুর রহমান ।

মাহমুদুর রহমান মান্না বলেন, নাগরিক ঐক্যের ৯ প্রার্থী ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *