টেকনাফে রোহিঙ্গা কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার

Slider গ্রাম বাংলা

কক্সবাজারের টেকনাফে এক রোহিঙ্গা কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত কিশোর হলেন, সদর ইউনিয়নের বরইতলী এলাকার পুরাতন রোহিঙ্গা মো. আলমের ছেলে মো. জুনাইদ (১৬)।

জানা যায়, বৃহস্পতিবার (২২ নভেম্বর) সকালে প্রেমের প্রস্তাব মেনে না নেয়ায় পরিবারের সাথে অভিমান করে নাইট্যং পাড়া এলাকায় গাছে উঠে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। পরে স্থানীয় লোকজন গাছে কিশোরের ঝুলন্ত মৃতদেহ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। পরে দুপুরে টেকনাফ থানার এসআই জামশেদ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে।

স্থানীয় লোকজন জানান, তারা দীর্ঘদিনের আগের রোহিঙ্গা মো. আলম ও ফাতেমার সংসারে ২ ছেলে ও ১ মেয়ে ছিল। জুনাইদ বড় সন্তান। পার্শ্ববর্তী স্থানীয় মৃত কবির আহমেদের মেয়ে রুজিনার সাথে প্রেমের সম্পর্কে গড়ে ওঠে। রুজিনাও তাদের সম্পর্ক বাস্তবে রূপদান করার জন্য জুনাইদকে বিয়ের প্রস্তাব দেয়। জুনাইদ তাদের প্রেমের সম্পর্কের কথা মা ফাতেমাকে অবহিত করে। কিন্তু মা বলেন এখনো তোমার বয়স হয়নি।

প্রেম ও বিয়ে করার সময় হয়নি বলে উল্টাে ছেলেকে গালমন্দ করে এড়িয়ে যায়। তখন জুনাইদ চরম অভিমান ও ক্ষোভে আত্নহননের সিদ্বান্ত নিয়েছে বলে ধারণা করা হচ্ছে।
এ ব্যাপারে টেকনাফ থানার উপ-পরিদর্শক জামশেদ জানান, দুপুরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে কক্সবাজার সদর মর্গে প্রেরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *