অবশেষে ফিরলেন এরশাদ। রাখা হয়েছিল অন্য একটি বাসায়

Slider বাংলার মুখোমুখি


ঢাকা: শঙ্কা, দোয়াশা ও অসুস্থতা থেকে দলীয় সাক্ষাৎকার অনুষ্ঠানে ফিরলেন জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ।

আজ মঙ্গলবার সকালে গুলশানের ইমানুয়েলস মিলনায়তনে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎ গ্রহণ অনুষ্ঠানে সকাল ১১টা ৪৫ মিনিটে তিনি উপস্থিত হন । এসময় তার সঙ্গে ছিলেন দলের সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার । এর আগেই মনোনয়ন প্রত্যাশী নেতাকর্মী ও পার্লামেন্টারি বোর্ডের সদস্যরা উপস্থিত হন ।

গতকয়েক দিন ধরেই জাপা এবং রাজনীতি পাড়ায় এরশাদের অসুস্থতা এবং বাড়ি না ফেরা নিয়ে গুঞ্জন চলছিলো । তিনি গত বৃহস্পতিবার রাতে অসুস্থতা নিয়ে সিএমএইচে ভর্তি হন । শনিবার রাতে তিনি হাসপাতাল চিকিৎসা শেষে বাসায় ফেরেন । কিন্তু বাড়িধারার প্রেসিডেন্ট পার্কে ফেরেননি ।

এ নিয়ে ২০১৪ সালের আগের নির্বাচনের ন্যায় প্রশ্ন দেখা দিলে দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার জানান, তাকে গুলশানের অন্য একটি বাসায় রাখা হয়েছে ।

কিন্তু কেন তাকে অন্য বাসায় রাখা হয়েছে এ বিষয়ে তিনি জানান, তার বিশ্রামের জন্য রাখা হয়েছে। প্রেসিডেন্ট পার্কে পার্টির নেতাকর্মীরা ভিড় জমায় এ কারণে তাকে অন্য বাসায় রাখা হয়েছে । গতকাল রাতেও তিনি প্রেসিডেন্ট পার্কের বাসায় ফিরেননি । এদিকে এরশাদের মহাজোটে থাকা কিংবা ৩০০ আসনে নির্বাচন করা নিয়েও নানক গুঞ্জন দেখা দিয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *