ভালুকায় অটোরিকশার সাথে ত্রিমুখী সংঘর্ষে শিশুসহ নিহত ২

Slider গ্রাম বাংলা

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা পৌরসভার খীরু ব্রিজের ওপর উল্টো দিক থেকে আসা অটোরিকশার সাথে ত্রিমুখী সংর্ঘষে শিশুসহ ২ জন নিহত ও ৫ জন আহত হয়েছেন। পৌর সদরের ট্রাফিকের অব্যবস্থাপনার কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে স্থানীয়দের অভিযোগ।

ঘটনাটি ঘটে বৃহস্পতিবার দুপুরে।
পুলিশ জানায়, ঘটনার সময় ভালুকা বাজার থেকে যাত্রী নিয়ে একটি অটোরিক্সা ঢাকামুখী যাওয়ার সময় খিরু ব্রিজের ওপর ভালুকাগামী একটি পিকআপ পেছন থেকে একটি অটোরিক্সাকে ধাক্কা দেয়। ধাক্কা লেগে সেই অটোরিক্সাটি বিপরীত দিক থেকে আসা অপর একটি রিক্সাকে ধাক্কা দিলে ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ৭জন আহত হয়।

আহতদেরকে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর অটো রিক্সার চালক উপজেলার মল্লিকবাড়ি গ্রামে মৃত আব্দুর রহমানের ছেলে আব্দুল হেকিম (৫৫) ও ভালুকা পৌর সভার ৮নং ওয়ার্ডের বাসিন্দা সোহেল মিয়ার ছেলে রাব্বী(১০) মারা যান।

দুর্ঘটনায় আহতরা হলেন, নিহত রাব্বীর বাবা সোহেল(৩০) তার মা দোলেনা আক্তার(২৫),দিনাজপুর জেলার নরেশ কুমারের ছেলে চঞ্চল কুমার(৩২),গফরগাঁও উপজেলার আন্তাজ আলীর ছেলে নবী হোসেন (৪০),উপজেলার বাশিল গ্রামের কামরুল হোসেনের স্ত্রী হালিমা আক্তার ও হবিরবাড়ি গ্রামের হারুন মিয়ার মেয়ে হাবীবা আক্তার(১২)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *