‘বিশ্রামের অভাবে সেরাটা দেওয়ার চেষ্টা ধীরে ধীরে কমে যায়’

Slider বিনোদন ও মিডিয়া

সম্মানিত সকল পরিচালক ও সংশ্লিষ্ট সবার দৃষ্টি আকর্ষণ করছি।
আমরা যারা অভিনয় ও পরিচালনার সঙ্গে জড়িত তারা যেন সকাল ১০ টা থেকে রাত ১০টা অবধি শুটিং করার যে নিয়মটা আছে সেটা মেনে চলি।

এছাড়া যদি আমাকে সকাল ৬টায় দরকার হয় তাহলে বিকাল ৬টার মধ্যে আমাকে ছেড়ে দিতে হবে।
আপনারা নিশ্চয় জানেন, অনেক রাত পর্যন্ত কাজ করাটা মানসিক এবং শারীরিক দুইভাবেই ক্ষতিগ্রস্ত করে আমাদের। এবং পরের দিন যে শিডিউলটি আমি অলরেডি লক করেছি এবং নিজের শতভাগ দেওয়ার কথা দিয়েছি, সেটি আগের দিনের ‘লেট নাইট’-এর জন্য নানা ভাবে ক্ষতি হয়। এতে করে আমার সাথে কাজ করা অন্য ডিরেক্টর, টিম বা কো–আর্টিস্টও ক্ষতিগ্রস্থ হচ্ছে, কাজটি শতভাগ হচ্ছে না একই সঙ্গে, আমরা বেস্ট আউটপুট দিতে পারছি না।
একজন শিল্পীর ঘুমের স্বল্পতা, বিশ্রামের ঘাটতি, অসুস্থতা সবই অন-স্ক্রিনে ধরা পড়ে। একই ব্যাপার ঘটে লাইট ক্রু, প্রোডাকশন টিম, ডিরেক্টরের টিম সবার সাথেই। আমরা সবাই মানুষ এবং একটা মানসিক আর শারিরীক বিশ্রাম প্রয়োজন। মনে রাখবেন, পরের দিন নিজেরদের সেরাটা দেওয়ার চেষ্টা আমাদের সবারই সমান থাকে, কিন্তু বিশ্রামের অভাবে সেই চেষ্টা ধীরে ধীরে কমে যায়।

অভিনয় বা পরিচালনা সৃজনশীল কাজ।

প্রচণ্ড সম্মান আর ভালবাসার জায়গা থেকে, সবটুকু মন দিয়ে এটা করতে হয়। আমি আশা করবো সবার সম্মিলিত প্রচেষ্টায় প্রত্যেক দিনের কাজগুলো, অভিজ্ঞতাগুলো আরো বেশি সুন্দর হবে। সবার জন্য শুভ কামনা।
আপনাদের সবার, মেহ্জাবীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *