শরীয়তপুরে মোটরসাইকেল চাপায় দুই সহোদরের মৃত্যু

Slider গ্রাম বাংলা

ভেদরগঞ্জ উপজেলার সখিপুরে মোটরসাইকেল চাপায় আব্দুর রহমান (৩) ও জুনায়েদ (৫) নামের দুই সহোদরের মৃত্যু হয়েছে। আজ সোমবার দুপুরে দুর্ঘটনাস্থলেই মারা যায় জুনায়েদ ও পরে চিকিৎসাধীন অবস্থায় শরীয়তপুর সদর হাসপাতালে মারা যায় আব্দুর রহমান।

তার মা রহিমা বেগম এখনো মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।
সখিপুর থানা ও আহত হাসান বেপারী জানায়, আজ সোমবার দুপুর ১টার দিকে বাবু বেপারীর স্ত্রী রহিমা বেগম তার ছেলে জুনায়েদ ও আব্দুর রহমানকে নিয়ে বাবার বাড়ি নয়ন শরীফ সরকার কান্দি থেকে নৈমুদ্দিন সরকার কান্দি গ্রামের শ্বশুর বাড়ি যাচ্ছিল। নয়ন সরকার কান্দি গ্রামের নিমতলা এলাকার রাস্তার পৌঁছলে একই ইউনিয়নের মুন্সি কান্দি গ্রামের রহমত উল্যাহ সরকারের কলেজ পড়ুয়া ছেলে বরকত আলী (১৭) একটি পালসার মোটোরসাইকেল দ্রুত গতিকে চালিয়ে এসে তাদের উপর উঠিয়ে দেয়। এ সময় ঘটনাস্থলেই জুনায়েদ নিহত হয়। এতে আহত হয় আরো ৩ জন।

আহত রহিমা, আব্দুর রহমান ও হাসান বেপারীকে স্থানীয় লোকজন উদ্ধার করে প্রথমে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। কর্তব্যরত চিকিতসক তাদেরকে শরীয়তপুর সদর হাসপাতালে প্রেরণ করে। পরে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় ৭টার দিকে শরীয়তপুর সদর হাসপাতালে আহত আব্দুর রহমান মারা যায়। তার মা রহিমা বেগম ও পথচারী হাসান বেপারী চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

স্থানীয়রা ঘাতক মোটরসাইকেল ও চালক বরকত আলীকে আটক করে সখিপুর থানা পুলিশে সোপর্দ করেছে। বরকত আলী স্থানীয় হাবিবউল্যাহ ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এনামুল হক বলেন, দুর্ঘটনার বিষয় জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পাঠাই। ঘাতক মোটরসাইকেল ও চালককে আটক করা হয়েছে। লাশের সুরতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানে হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *