বাইকে মা-বাবা ৩ মেয়ে, গাড়ির ধাক্কায় বিয়োগ মা

Slider নারী ও শিশু

ফেনী: ফেনীতে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী একজন নারী নিহত হয়েছেন। তাঁর স্বামী ও ছেলেমেয়েসহ চারজন আহত। আজ শনিবার সকাল ১০টার দিকে ফেনী সদর উপজেলার বিসিক শিল্পনগরীর চাড়িপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

ওই নারীর নাম রোকসানা আক্তার (২৮।

পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, সকালে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের শিলুরী গ্রামের নিজ বাড়ী থেকে একই মোটরসাইকেল চড়ে স্ত্রী ও তিন সন্তান নিয়ে ফেনী শহরের বাসায় ফিরছিলেন মাদ্রাসা শিক্ষক আবুল হাসেম। তাঁরা সদর উপজেলার বিসিক শিল্পনগরীর চাড়িপুর এলাকায় পৌঁছালে ওই মহাসড়কে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী কাভার্ডভ্যানের সঙ্গে মোটর সাইকেলের ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলসহ সবাই ছিটকে পড়ে।

আবুল হাসেম (৪০), তাঁর স্ত্রী রোকসানা আক্তার (২৮), তাদের সন্তান মাহফুজা আক্তার (১০), মাহমুদা আক্তার (৮) ও মাহবুবা আক্তার (৪) আহত হয়। স্থানীয় লোকজন এসে তাঁদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রোকসানা আক্তারকে মৃত ঘোষণা করেন। আহত ব্যক্তিদের শহরের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফেনীর মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল আউয়াল ঘটনার সত্যতা নিশ্চিত করেন। পুলিশ কাভার্ডভ্যানটি আটক করতে পারেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *