রাঙামাটিতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

Slider গ্রাম বাংলা

রাঙামাটিতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত সেই গৃবধূর নাম জান্নাতুল নাঈম (২১)।

সে ট্রাক চালক মো. রবিউল আলমের স্ত্রী। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরের আলম ডর্ক ইয়ার্ড এলাকায় এঘটনা ঘটে।
জানা যায়, শহরের আলম ডর্ক ইয়ার্ড এলাকার বাসীন্দা মো. আমীনের বাড়িতে ঘরভাড়া করে থাকতো রবিউল ও তার স্ত্রী। তাদের দুইজনের সংসারে অন্যকোন সদস্য ছিলনা। কিন্তু কিছুদিন ধরে স্বামী ও স্ত্রীর মধ্যে কলহ চলে আসছিল। শুক্রবার রবিউল গাড়ি চালাতে চলে গেলে তার স্ত্রী দরজা বন্ধ করে ঘরের চালের সাথে নিজের উড়না বেধে গলায় ফাঁস দেয়।

এরমধ্যে তার শ্বাশুরি বিলকিস বেগম ছেলে রবিউলের ঘরে দরজা বন্ধ দেখে বাইরে থেকে ডাকাডাকি করে। কিন্তু ঘরের ভেতর থেকে কোন সাড়া শব্দ না পেয়ে স্থানীয়দের সাহায্যে দরজা ভেঙ্গে ঘরে ঢুকে দেখে তার ছেলের স্ত্রী গলায় উড়না দিয়ে ফাঁস লাগিয়ে ঝুলে আছে। খবর দেওয়া হয় স্বামী রবিউল ও পুলিশকে।

পরে পুলিশ এসে ওই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে।
এ ব্যাপারে জান্নাতের স্বামী রবিউল জানান, তারা সুখের সংসার করছিল। তারা এক সাথে নাস্তাও করেছে বিকালে। বিয়ের পর বেশিদিনের না তাদের সংসার। তাই কোন সন্তানও নেই তাদের। কি কারণে সে এমন ঘটনা ঘটিয়েছে সে বিষয়ে তিনি কিছু জানেন না।

রাঙামাটি কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আনোয়ার কামাল বলেন, ঝুলন্ত লাশটি উদ্ধার করা হয়েছে। এটা আত্মহত্যা না কি এর পিছনে অন্য কোন কারণ আছে, তা তদন্ত করে দেখা হচ্ছে। জান্নাতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। ময়না তদন্তের পর বিস্তারিত জানা যাবে। তবে এখনো কোন মামলা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *