গফরগাঁওয়ে শিক্ষক পেটানোর প্রতিবাদে মানববন্ধন

Slider শিক্ষা

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের গফরগাঁওয়ের ডুবাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক শামীম আহমেদকে পিটিয়ে গুরুতর আহত করার ঘটনায় জড়িতদের শাস্তির দাবিতে বুধবার দুপুরে মানববন্ধন করেছে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা ।

পাগলা থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ডুবাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে আব্দুল আলিমের দোকানে দীর্ঘদিন ধরে মেয়াদ উর্ত্তীন, বাসি-পঁচা শিশুদের খাবার বিক্রি করছিল। এ সকল খাদ্য খেয়ে এ বিদ্যালয়ের শিশু শিক্ষার্থীরা প্রায়ই নানা রোগ-পীড়ায় আক্রান্ত হচ্ছিলো।

গত মঙ্গলবার দিন দুপুরে টিফিন পিরিয়ডে বিদ্যালয়ের শিক্ষার্থীরা এই দোকান থেকে পঁচা-বাসি খাবার কিনতে গেলে বিদ্যালয়ের শিক্ষক শামীম আহমেদ দোকানীকে শিশুদের কাছে এসব পচা-বাসী খাবার বিক্রি না করতে অনুরোধ করেন। এই নিয়ে শিক্ষকের সঙ্গে দোকানীর কথা-কাটাকাটির জের ধরে দোকানীর সহযোগী তফাজ্জল হোসেনের নেতৃত্বে এক সন্ত্রাসী শিক্ষক শামীম আহম্মেদকে বাঁশ দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।

গুরুতর আহত শামীম আহম্মেদকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবীতে বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষর্থী, অভিভাবক ও এলাকাবাসী বুধবার দুপুরে বিদ্যালয়ের সামনে মানববন্ধন কর্মসূচী পালন করে। দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে জড়িতদের শাস্তির দাবী জানিয়ে বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শাহজাহান শেখ, বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নাজনীন সুলতানা, শিক্ষিকা শওকত আরা লিজা, মাহমুদা বেগম, শামছুন নাহার, অভিভাবক হেলেনা খাতুন প্রমুখ।

পাগলা থানার ওসি মুখলেছুর রহমান আকন্দ জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *