নির্বাচন বিশ্বব্যাপী গ্রহণযোগ্যতা পেয়েছে : মোজাম্মেল হক

টপ নিউজ রাজনীতি

moyazza-14184মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, ৫ জানুয়ারি নির্বাচন না হলে দেশে সামরিক শাসন আসতো। এই নির্বাচন বিশ্বব্যাপী গ্রহণযোগ্যতা পেয়েছে। এর প্রমাণ বিভিন্ন আন্তর্জাতিক সংগঠনে বাংলাদেশের প্রার্থীদের জয়লাভ।

শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধু গবেষণা পরিষদ আয়োজিত ‘বঙ্গবন্ধু আদর্শ মৃত্যুঞ্জয়ী’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

মোজাম্মেল হক বলেন, আজ এ দেশের রাজনীতি নিয়ে বিদেশিরা নাক গলায়। কিন্তু বঙ্গবন্ধু জীবিত থাকলে তারা এই সাহস পেত না। বঙ্গবন্ধুর রাজনৈতিক জীবন বিশ্লেষণ করলে দেখা যাবে, সারা জীবনে তার কথা ও কাজের মধ্যে গড়মিল ছিল না। তিনি এ দেশের স্বাধীনতা দিয়ে গেছেন।

দেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই সভাপতি কাজী আকরাম উদ্দিন আহমদ বলেন, আওয়ামী লীগ সরকার আগামী ১০ বছর ক্ষমতায় থাকলে দেশে মালয়েশিয়ার চেয়েও বেশি উন্নয়ন হবে।

আওয়ামী লীগ সরকারকে ব্যবসাবান্ধব সরকার বলে উল্লেখ করেন তিনি।

আয়োজক সংগঠনের সভাপতি লায়ন মো. গনি মিয়া বাবলুর সভাপতিত্বে অন্যদের মধ্যে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান অধ্যাপক ড. এ কে আজাদ চৌধুরী, আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *