টাঙ্গাইলে জুয়ার আসর থেকে ইউপি সদস্যসহ আটক ৮

Slider গ্রাম বাংলা

টাঙ্গাইলের মির্জাপুরে জুয়া খেলার সময় ইউপি সদস্যসহ আট জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে উপজেলার তরফপুর ইউনিয়নের পাথরঘাটা বাজারের বংশাই ক্লাবে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা ও তাস উদ্ধার করা হয়। মঙ্গলবার দুপুরে তাদেরকে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন মির্জাপুর উপজেলার তরফপুর ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ড সদস্য ডৌহাতলী গ্রামের তোফাজ্জল মিয়া (৪৫), ৪ নম্বর ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক দরানীপাড়া গ্রামের শাজাহান মিয়া (৫০), একই গ্রামের নুরুল ইসলাম (৩৬), ছোরহাব মিয়া (৪৫), মিজানুর রহমান (৪৮), কামাল উদ্দিন (৫৫), পাথরঘাটা গ্রামের জলিল মিয়া (৩৫) ও পার্শ্ববর্তী বাসাইল উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের সৈদামপুর ৪ নং ওয়ার্ড সদস্য ভীম চন্দ্র সরকারের ছেলে বল্লব সরকার (৩৫)।

এ ব্যাপারে মির্জাপুর থানা ওসি এ কে এম মিজানুল হক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে পাথরঘাটা বাজারের বংশাই ক্লাবে অভিযান চালিয়ে জুয়ার আসরে অভিযান চালানো হয়। এ সময় ইউপি সদস্যসহ ৮ জনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা ও তাস উদ্ধার করা হয়। পরে মঙ্গলবার তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। দুপুরের দিকে তাদেরকে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে বলে ওসি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *