কাপাসিয়ায় বাঁশঝাড় থেকে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার

Slider ফুলজান বিবির বাংলা

মাসুদ পারভেজ, কাপাসিয়া (গাজীপুর): গাজীপুরের কাপাসিয়ার রায়েদ ইউনিয়নের বিবাদিয়া গ্রামের এলাহি মুন্সীর বাড়ীর সাথে বাঁশঝাঁড়ে অজ্ঞাত পরিচয়ে অর্ধ উলঙ্গ জুলন্ত লাশ দেখতে পান এলাকাবাসী।

উপজেলার রায়েদ ইউনিয়নের ৮ নং ওর্য়াড বিবাদিয়া গ্রামে ৩০ অক্টোবর এ ঘটনাটি ঘটে,ঘঠনাস্থলে গিয়ে উপস্থিত লোকজনের কাছ থেকে জানা যায়, এই মহিলাটিকে ধর্ষনের পর হত্যা করে বাঁশের ঝাড়ে জুলিয়ে রাখা হয়েছে, এটা ইচ্ছাকৃত ভাবে ফাঁসিতে জুলে আত্মহত্যা না। বাঁশ ঝাড়ের সাথে দক্ষিণ পাশে পরেহিত ছেলোয়ার,উড়না পায়ের জুতা,অল্প কিছু টাকা ইত্যাদি ব্যবহৃত জিনিস পত্র পাওয়া যায়। তবে সে আমাদের এলাকার কেউ না। আমরা কেউ তাকে চিনি না।কে বা কারা তাকে হত্যা করেছে এটাও আমরা জানি না। বাঁশের ঝাড়ের এত উপরে জুলানো হয়েছে চোখে না পরার মত জায়গা।ছোট ছোট বাচ্চারা খেলা ধুলা করতে গিয়ে জুলন্ত লাশ দেখতে পেয়ে আমাদের কে ডেকে বলে। তখন আমরা এসে দেখি এবং সংঙ্গে সংঙ্গে স্থানীয় ওর্য়াড মেম্বারকে বিষয়টি জানাই। এবং তিনি থানা পুলিশ কে ফোন করে খবর দেয় ।

পরে খবর পেয়ে কাপাসিয়া থানা পুলিশ ঘঠনাস্থলে এসে অজ্ঞাত পরিচয়ের জুলন্ত লাশ টি উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। এবং লাশ টি ময়না তন্তদের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয় ।এস আই সফিক জানান নাম ঠিকানা বিহীন অজ্ঞাত পরিচয়ে এ মহিলার লাশটি উদ্ধার করি, তবে থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *