বগুড়ায় ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Slider গ্রাম বাংলা

বগুড়ায় পৃথক দু’টি অভিযান চালিয়ে ৪০ বোতল ফেন্সিডিল ও ১০০ পিস ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের সদস্যরা। র‌্যাব-১২ বগুড়া ক্যাম্প সূত্র জানায়, শনিবার রাতে গোপন সংবাদের ভিক্তিতে অভিযান চালিয়ে র‌্যাব-১২ সদস্যরা বগুড়ার শাজাহানপুর উপজেলার বেতগাড়ী দ্বিতীয় বাইপাস মোড় রাফি মটরসের সামনে থেকে ৪০ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিলসহ মো. রুমন (২২) ও মো. শামিম শাহকে (২৬) আটক করে।

গ্রেফতারকৃত রুমন শহরের বাদুরতলা এলাকার মো. মুরাদের ছেলে ও মো. সামিম শাহ্ শাজাহানপুরের কামারপাড়া গ্রামের মেহেরুল শাহ’র ছেলে। একইদিন রাত ১১ টায় বগুড়া সদরের পুরান বগুড়া এলাকায় অভিযান চালিয়ে ১০০ পিস ইয়াবা, দু’টি সিম ও মোবাইল ফোনসহ মাহাতাব উদ্দিন (৩২), মো. রাজা ও (২৬) মো. মাসুমকে (২৬) আটক করা হয়। গ্রেফতারকৃত মাহাতাব উদ্দিন লতিফপুর উত্তরপাড়ার আব্দুল আজিজ’র ছেলে, রাজা মো. আবু শাহিদ’র ছেলে ও মো. মাসুম মো. আব্দুল কাসেম’র ছেলে।

র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের কমান্ডার মেজর এস এম মোর্শেদ জানান, গ্রেফতারকৃতরা মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবত বগুড়া সদর থানা ও শাজাহানপুর থানার বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য ইয়াবা ও ফেন্সিডিল বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া সদর থানা ও শাজাহানপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *