লালমনিরহাটে হাতীবান্ধা মডেল কলেজ সন্ত্রাসের দখল থেকে মুক্ত হলো

Slider রংপুর

হাসানুজ্জামান হাসান,লালমনিরহাটঃ সন্ত্রাসের দখল থেকে মুক্ত হলো হাতীবান্ধা মডেল কলেজ। প্রায় ১৫ দিন পর শনিবার সকাল ১০ টার দিকে কলেজের ম্যানেজিং কমিটির নবনির্বাচিত সভাপতি মোঃ রমজান আলী, হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান আতিয়ার রহমান আতির উপস্থিতে কলেজের তালা খুলে দেয়া হলো।

জানা গেছে যে, কলেজ ফান্ডের টাকা আত্মসাৎকারী ও বহিষ্কারপ্রাপ্ত নুরুজ্জামান ( ভারপ্রাপ্ত অধ্যক্ষ) ক্ষিপ্ত হয়ে গত ০৫/০৯/২০১৮ ইং নুরুজাম্মানের নেতৃত্বে একদল সন্ত্রাসী কলেজের তালা ভেঙ্গে অফিস কক্ষের মূল ফাইলপত্র ছিনতাই করে নিয়ে যায় এবং নতুন তালা ঝুলিয়ে দেয়। সেই থেকে সরকারি ছুটির কারণে কলেজটি এতদিন বন্ধ ছিল।

শনিবার ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ রমজান আলী,চেয়ারম্যান আতিয়ার রহমান, প্রভাষক হোসেন আলী, মোহাম্মদ নওশাদ,সাবেদ আলী,মনির উদ্দিন, নাসির উদ্দিন,বলরাম শাহা,সাজেদা বেগম,সালমা বেগম,ঝর্ণা বেগম ও মৌসুমী বেগম,ম্যানেজিং কমিটির সদস্যগণ,ছাত্র-ছাত্রীসহ অভিভাবকগণের উপস্থিতিতে বন্ধ তালা খুলে দেয়া হয়।

এসময় আলোচনা সভায় সভাপত্তিত্ব করেন কলেজের ম্যানেজিং কমিমিটির সভাপতি রমজান আলী ।বক্তব্য রাখেনআতিয়ার রহমান আতি, নূর ইসলাম সহ এলাকার গম্যমান্য ব্যক্তি।

বক্তাগণ নিয়মনীতি অনুযায়ী সুষ্ঠ শিক্ষার পরিবেশ ফিরিয়ে আনার জন্য সকলের প্রতি আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *