আজকের দিনটা কেমন যাবে…..

Slider বিচিত্র

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)
মেষ রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র যাবে। দিনের শুরুতে কোনো অপ্রত্যাশিত সংবাদ পেতে পারেন। সাংসারিক কাজে ব্যয় বৃদ্ধির যোগ। দুপুর থেকে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। অপ্রত্যাশিতভাবে কোনো ব্যক্তির সাহায্য পেয়ে যাবেন। শরীর স্বাস্থ্য সম্পর্কে আপনাকে সতর্ক হতে হবে। চাকরিজীবীদের বাড়তি আয়ের যোগ প্রবল।

শুভ রং: সবুজ
শুভ সংখ্যা: ২

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)
বৃষ রাশির জাতক-জাতিকাদের দিনটি খুব একটা ভালো যাবে না। ব্যয় বৃদ্ধির আশঙ্কা প্রবল। আজ কোন আইনি লড়াইয়ে সফল হতে পারেন। আয়কর শুল্ক বা ভ্যাট সংক্রান্ত জটিলতা দেখা দেবে। কর্মস্থলে কোনো ভালো সংবাদ পেতে পারেন। ট্রান্সপোর্ট ব্যবসায় বিনিয়োগের যোগ প্রবল। সকালে বড় ভাই বোনের কাছ থেকে ধন লাভের যোগ রয়েছে।

শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ৩

মিথুন (২২ মে – ২১ জুন)
আজ মিথুন রাশির জাতক-জাতিকাদের দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসা-বাণিজ্যের বকেয়া টাকা আদায়ের যোগ প্রবল। বাড়িতে বড় ভাই-বোনের কাছ থেকে কিছু আর্থিক সাহায্য পেতে পারেন। চাকরিজীবীদের আর্থিক পরিকল্পনায় সাফল্য আসবে। বিভিন্ন উৎস থেকে ধন লাভের যোগ বলবান। বন্ধুর সাহায্য পেতে পারেন।

শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ২

কর্কট (২২ জুন – ২২ জুলাই)
আজ কর্কট রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। চাকরি সংক্রান্ত বিষয়ে অগ্রগতি আশা করা যায়। বেকারদের শিক্ষা ও গবেষণা ক্ষেত্রে কর্মলাভের যোগ রয়েছে। সামাজিক ও সাংগঠনিক কাজে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। রাজনৈতিক নেতাকর্মীদের গন সংযোগ বৃদ্ধির সুযোগ আসতে পারে।

শুভ রং: বাদামি
শুভ সংখ্যা: ২

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)
সিংহ রাশির জাতক-জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাত্রার প্রচেষ্টা সফল হবে। ভাগ্য উন্নতিতে কোনো প্রভাবশালী শিক্ষকের সহায়তা পেতে পারেন। ধর্মীয় কোনো কাজের জন্য দূরের যাত্রার সুযোগ আসবে। বয়স্কদের নাতি নাতনি নিয়ে তীর্থ যাত্রার যোগ রয়েছে। সকালে কোনো পাওনাদারের তাগাদা পেতে পারেন। ঋণ করার প্রয়োজন হতে পারে।

শুভ রং: আকাশি
শুভ সংখ্যা: ৩

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
কন্যা রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে না। পাওনাদারের টাকা পরিশোধের চাপ বৃদ্ধি পাবে। শিক্ষকদের কোনো কারণে দুর্নাম বদনাম রটতে পারে। ঝুঁকিপূর্ণ কাজে সফল হতে পারেন। রাস্তাঘাটে পুলিশি হয়রানির আশঙ্কা প্রবল। ব্যাংক ঋণ লাভের ক্ষেত্রে কিছু অগ্রগতি আশা করা যায়। ইন্সুরেন্স থেকে লাভবান হবেন।

শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ২

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
তুলার জাতক-জাতিকার দিনটি বলবান থাকবে। সকালের দিকে কর্মস্থলে কিছু ঝামেলা হলেও তা আপনার ক্ষতি করতে পারবে না। অংশীদারি বাণিজ্যে ভালো আয় রোজগার হতে পারে। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। খুচরা ও পাইকারি বিক্রেতাদের ব্যবসায়ীক কাজে দূরের যাত্রার যোগ প্রবল। কোনো আত্মীয়র সাহায্য পেতে পারেন।

শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ৩

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
আজ বৃশ্চিক রাশির জাতক-জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র যাবে। আজ কর্মস্থলে কোন কারণে ঝামেলায় জড়িয়ে যেতে পারেন। অধীনস্ত কর্মচারী ও কাজের লোকের দ্বারা ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কা প্রবল। কর্মস্থলে সহকর্মীদের সাহায্য আশা করতে পারেন। অনৈতিক কোনো সম্পর্কের কারণে দাম্পত্য বিষয়ে কিছু অশান্তি দেখা দেবে। প্রেমের ক্ষেত্রে ঝামেলার আশঙ্কা।

শুভ রং: লাল
শুভ সংখ্যা: ২

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
আজ ধনু রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। সৃজনশীল পেশার সাথে সম্পৃক্তদের আয় রোজগার বৃদ্ধি পাবে। বিদ্যার্থীদের পরীক্ষায় সাফল্য লাভের যোগ প্রবল। সন্তানের পড়াশোনার বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। রোমান্টিক যোগাযোগে সফলতা আশা করা যায়। সকালে পারিবারিক কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। মায়ের দোয়া ও আশীর্বাদে কাজে সফল হবেন।

শুভ রং: মেরুন
শুভ সংখ্যা: ৫

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
আজ মকর রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। সকাল সকালই পারিবারিক কোনো কাজে সফল হতে পারেন। প্রত্যাশিত কাজে অগ্রগতি হবে। অসুস্থদের কোনো ভালো চিকিৎসকের পরামর্শ কাজে আসতে পারে। খামার ও ডেইরী ব্যবসায় ভালো আয় রোজগার হবার যোগ। উৎপাদন বৃদ্ধির জন্য কোনো যন্ত্রপাতি ক্রয় করতে পারেন। সুগন্ধী ও মিষ্টিজাত দ্রব্যর ব্যবসা শুভ।

শুভ রং: সবুজ
শুভ সংখ্যা: ৫

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
কুম্ভ রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। বৈদেশিক যোগাযোগ থেকে লাভবান হবেন। আজ পাসপোর্ট বা ড্রাইভিং লাইসেন্স সংক্রান্ত পরীক্ষায় সাফল্য লাভের যোগ। ফেসবুক ও মেসেঞ্জারের মাধ্যমে ভালো সংবাদ পেতে পারেন। রাজনৈতিক নেতাকর্মীদের গণসংযোগে সফলতা আসবে। মুদ্রণ ও ফটোকপি ব্যবসায়ীরা ভালো আয় রোজগার আশা করতে পারেন। সকালের দিকে কিছু বকেয়া টাকা আদায় করার সুযোগ পাবেন।

শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ১

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
মীন রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে কিছু কারণে দুঃশ্চিন্তা করতে পারেন। দুপুরের দিকে সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি আশা করা যায়। ক্রয়-বিক্রয়ে লাভবান হবেন। আজ কোনো মূল্যবান রত্ন পাথর ক্রয় করার যোগ রয়েছে। রেস্টুরেন্ট ব্যবসায়ীদের ভালো আয় রোজগার হতে পারে। খাদ্য ব্যবসায়ীরা ভালো আয় করতে পারবেন।

শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ৩

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *