লামায় টমটম উল্টে আহত ৫

Slider গ্রাম বাংলা

বান্দরবানের লামায় টমটম উল্টে ৫ জন আহত হয়েছেন। সোমবার দুপুরে লামা পৌরসভার মধুঝিরিস্থ জনস্বাস্থ্য প্রকৌশলীর কার্যালয়ের সামনে এই দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।
আহতরা হলেন- লামা পৌরসভার শিলেরতুয়া গ্রামের ইউনুছ মোল্লার ছেলে মনির হোসেন (২৮), লামার গজালিয়া এলাকার আবুল কাসেমের ছেলে ইমরান হোসেন (৬), শিলেরতুয়া মার্মা পাড়ার মমচিং মার্মার মেয়ে তানুচিং মার্মা (১৮), একই পাড়ার হ্লামাঅং মার্মার মেয়ে চিংচিং ওয়াং মার্মা (১৯) ও লামা পৌরসভার মধুঝিরি গ্রামের মো. ফারুকের ছেলে মো. আরমান (১৯)।

প্রত্যেক্ষদর্শী ও আহতরা জানান, টমটমটি যাত্রী নিয়ে লামা বাজার হতে শিলেরতুয়া এলাকায় যাচ্ছিল। এসময় মধুঝিরিস্থ জনস্বাস্থ্য প্রকৌশলীর কার্যালয়ের সামনে আসলে ৬ বছরের শিশু ইমরান হোসেন হঠাৎ রাস্তার এপার হতে ওপারে দৌড় দেয়। শিশুটিকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় টমটমটি। এসময় শিশু ইমরান ও টমটম গাড়ির ড্রাইভার মো. আরমানসহ ৫ জন আহত হয়।

লামা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শফিকুর রহমান মজুমদার বলেন, গুরুতর আহত শিশু ইমরান ও মনির হোসেনকে প্রাথমিক চিকিৎসা শেষে চমেক হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। অপর আহত তানুচিং ও চিংচিং ওয়াং কে লামা হাসপাতালে ভর্তি করা হয়। মো. আরমানকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, দুর্ঘটনার সাথে সাথে লামা হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *