অঙ্কুশের জুলিয়েট মাহি (ভিডিও)

Video News বিনোদন ও মিডিয়া

mahi_aungkush-1418391634ফেসবুকে আপলোড করা ছবি দেখে মাহির প্রেমে পরেছেন কলকাতার নায়ক অঙ্কুশ। তবে তা বাস্তবে নয় সিনেমায়। সেই কথা অঙ্কুশ, মাহিকে বলেছেন গানে গানে। রোমিও ভার্সেস জুলিয়েট সিনেমার শীর্ষ সংগীতের শিরোনাম ‘ফেসবুকে ফটো দেখে প্রেমে পরেছি, সাত সুমদ্র পার তোকে বলতে এসেছি’। গানটিতে কণ্ঠ দিয়েছেন এবং সংগীত পরিচালনা করেছেন কলকাতার শিল্পী আকাশ। গত ১১ ডিসেম্বর এ গানটি প্রকাশ হয়েছে ইউটিউবে।

যৌথ প্রযোজনার এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ভারতে পশ্চিমবঙ্গের জনপ্রিয় নায়ক অঙ্কুশ ও ঢালিউডি নায়িকা মাহিয়া মাহি। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন অশোক পতি ও আব্দুল আজিজ। এরই মধ্যে সিনেমাটির নির্মাণ কাজ শেষ হয়েছে। তথ্যটি জানিয়েছে বাংলাদেশের চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

এ বিষয়ে জাজ মাল্টিমিডিয়ার প্রধান নির্বাহী কর্মকর্তা আলীমুল্লাহ খোকন রাইজিংবিডিকে বলেন, ‘সিনেমাটির শুটিং শেষ হয়েছে। এর বাকি কাজ শেষ করে খুব শিগগিরি সেন্সরে জমা দেওয়া হবে।’

জানা গেছে, এ সিনেমার ৯০ ভাগ শুটিং হয়েছে লন্ডন ও ভারতে। সম্প্রতি বাকী ১০ ভাগ শুটিং বাংলাদেশে শেষ হয়েছে। সিনেমাটি আসছে ভালোবাসা দিবসে মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে তাদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *