শেখ হাসিনার ৭২তম জন্মদিনে সাভারে আনন্দ শোভাযাত্রা

Slider বিচিত্র

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষ্যে সাভারে আনন্দ শোভাযাত্রা করেছে ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

এ উপলক্ষে শুক্রবার দুপুরে ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্ল্যার নেতৃত্বে সাভারের হেমায়েতপুর থেকে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়।

ঢাকা-আরিচা মহাসড়ক প্রদক্ষিণ করে এটি একই স্থানে এসে শেষ হয়।
অন্যদিকে প্রধানমন্ত্রীর ৭২তম জন্মদিন উপলক্ষে সাভারের শোভাযাত্রা করেছে যুবলীগের নেতাকর্মীরা। এ উপলক্ষে দুপুরে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবু আহমেদ নাসীম পাভেলের নেতৃত্বে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়। সাভার বাজার বাসস্ট্যান্ড থেকে শোভাযাত্রাটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

শোভাযাত্রা শেষে নেতাকর্মীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সুস্বাস্থ্য কামনায় বিশেষ দোয়া করেন। শোভাযাত্রায় উপস্থিত ছিলেন শেখ কামাল যুব সংসদদের চেয়ারম্যান আহম্মেদ ফয়সাল নাইম তুর্য, শেখ মনি যুব সংসদদের চেয়ারম্যান নাজিয়া নুর (তনু), শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক হালিম আক্তার, সাভার থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের দফতর সম্পাদক টিপু সুলতান, প্রচার সম্পাদক জাভেদ, অর্থ বিষয়ক সম্পাদক মাহবুব আলী নাছির, সাভার পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রতন সাহা, সাধারণ সম্পাদক নাছির আহমেদ লিটনসহ আরও অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *