কারখান মালিকের ফাঁকা গুলি আহত ৫

Slider গ্রাম বাংলা

রাতুল মন্ডল শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে বাংলা টিভির উপজেলা প্রতিনিধি সুমন শেখের ওপর সফটেক্স কারখানার মালিক হামলা চালিয়েছে। এ সময় ওই কারখানা মালিক কয়েক রাউন্ড গুলি ছুড়লে গুলিবিদ্ধ হয় এক স্কুল ছাত্র।

আজ (২৫ সেপ্টেম্বর, মঙ্গলবার) বিকেলে পৌর এলাকার ভাংনাহাটি গ্রামে এ ঘটনা ঘটে।

আহত স্কুল ছাত্রের নাম রাহাত (৯)। সে সইজ উদ্দিন পাবলিক স্কুলের ২য় শ্রেণির শিক্ষার্থী।খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জানা যায়, ভাংনাহাটি গ্রামের শরাফত আলীর পুত্র ও বাংলা টিভির উপজেলা প্রতিনিধি সুমন শেখের সাথে একই এলাকার সফটেক্স কারখানার মালিক ট্রফির জমি-জমা সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল।

মঙ্গলবার বিকেলে কারখানা কর্তৃপক্ষ তাদের সীমানা প্রাচীর সংস্কার করার সময় ইট ও রডসহ বিভিন্ন মালামাল সুমনের জমিতে রাখে। এ সময় সুমন তার জমিতে মালামাল রাখার কারণ জিজ্ঞেস করলে কারখানা মালিক ট্রফি তার লোকজন নিয়ে সুমনের বাড়ির দিকে তেড়ে আসে।

এক পর্যায়ে ট্রফি তার ব্যক্তিগত পিস্তল থেকে কয়েক রাউন্ড গুলি ছুঁড়লে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। গুলির শব্দে দৌঁড়ে পালাতে গেলে গুলিবিদ্ধ হয় স্কুল ছাত্র রাহাত। গুলি তার শরীর ঘেঁয়ে বেরিয়ে যায়।

এ ব্যাপারে সাংবাদিক সুমন শেখ জানান, ওই কারখানার মালিকের সাথে তার জমি নিয়ে দীর্ঘদিনের বিরোধ চলছিল। ইতিপূর্বে তার কিছু জমি কারখানার মালিক দখল করে নিয়েছে। বর্তমানে তাদের বাড়িটুকুও দখল করে নেয়ার জন্য চেষ্টা করছে।

তবে সফটেক্স কারখানার চেয়ারম্যান ট্রফির সাথে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও পাওয়া যায়নি।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মফিজ মল্লিক বলেন, ‘ঘটনার তদন্ত চলছে। কারখানা মালিক আত্মরক্ষার্থে ফাঁকা গুলি করেছেন বলে জানিয়েছেন।’

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম জানান, ‘ঘটনার পর পরই ঘটনাস্থলে একটি টিম পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *