টেকনাফে পৃথক অভিযানে সাড়ে ৬ হাজার ইয়াবা উদ্ধার, আটক ১

Slider গ্রাম বাংলা

কক্সবাজারের টেকনাফে আলাদা অভিযান চালিয়ে কোস্টগার্ড ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা ৬ হাজার ৬শ পিস ইয়াবা উদ্ধার করেছে। এসময় এক নারীকে আটক করা হয়।

টেকনাফে অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে কোস্টগার্ড। এসময় কাউকে আটক করা সম্ভব হয়নি।
চট্রগ্রাম পূর্ব জোনার স্টাব অফিসার অপারেশন লে. কমান্ডার এম সাইফুল ইসলাম জানান, গতকাল রাত ১১টার সময় টেকনাফ সিজি স্টেশান কর্তৃক টেকনাফ স্থলবন্দরের উত্তরে সাইরেন খাল এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় ৬ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে ইয়াবা পাচারকারীরা একটি পলিথিন মোড়ানো ইয়াবাগুলো ফেলে দ্রুত পালিয়ে যায়। ইয়াবার আনুমানিক মুল্য ৩০ লাখ টাকা। জব্দকৃত ইয়াবাগুলো টেকনাফ থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে।

অপরদিকে টেকনাফে নয়াপাড়া শরনার্থী ক্যাম্পে অভিযান চালিয়ে ৬শ’ পিস ইয়াবাসহ এক রোহিঙ্গা নারীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। জানা যায়, বুধবার বিকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর টেকনাফ সার্কেল পরিদর্শক মোশাররফ হোসেনের নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে নয়াপাড়া শরনার্থী ক্যাম্পে অভিযান পরিচালনা করে ৬শ’ পিস ইয়াবাসহ এক রোহিঙ্গা নারীকে আটক করা হয়।

আটককৃত নারী নয়াপাড়া শরনার্থী ক্যাম্পের বি ব্লকের ১০৫৮নং সেডের বাসিন্দা সাবেদ আলমের স্ত্রী লায়লা বেগম (৪৯)।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক সোমেন মন্ডল। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ১৯৯০ এর সংশ্লিষ্ট ধারা মোতাবেক টেকনাফ মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *