গাজীপুরে মাদ্রাসার ৮ম শ্রেনীর ছাত্র খুন, আটক-১

Slider গ্রাম বাংলা

গাজীপুর: মহানগরের চান্দনা চৌরাস্তা এলাকায় সহপাঠির ছুড়িকাঘাতে এক মাদ্রাসার ৮ম শ্রেনীর ছাত্র খুন হয়েছে। এই ঘটনায় জনতা ও পুলিশ খুনি সন্দেহে একজনকে আটক করে পুলিশে দিয়েছেন।

আজ বুধবার সকালে গাজীপুর মহানগরের চান্দনা চৌরাস্তার রাজ্জাক মাষ্টার আলিয়া মাদ্রাসার ৮ম শ্রেনীর ছাত্র মিরাজ হোসেন(১৪) খুন হয়।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, তুচ্ছ ঘুটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে সহপাঠির ছুঁড়িকাঘাতে মিরাজ খুন হয়। ওই সময় অন্য সহপাঠিরা খুনিকে ধরে ফেলে।

জয়দেবপুর থানার পরিদর্শক(তদন্ত) মাহমুদুল হাসান সংবাদের সত্যতা নিশ্চিত করেন।

বিস্তারিত

গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা এলাকায় এমএ রাজ্জাক আলিম মাদ্রাসায় সহপাঠীর চাকুর আঘাতে এক শিক্ষার্থী খুন হয়েছে। নিহত মাসুদুর রহমান মিরাজ আহমেদ (১৫), ওই মাদ্রাসার ৮ম শ্রেণীর ছাত্র এবং স্থানীয় যোগীতলা এলাকার আমজাদ হোসেনের ছেলে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মনোয়ার হোসেন ও ইমরান নামের দুই সহপাঠীকে আটক করেছে পুলিশ।

মাদ্রাসার সুপার মো. রাকিবুল ইসলাম জানান, সকাল পৌণে ৯টার দিকে ক্লাসে বেঞ্চে বসা নিয়ে সহপাঠি মনোয়ার হোসেনের ও ইমরান হোসেনের সঙ্গে কথাকাটাকাটি হয় মিরাজের। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এসময় মনোয়ার হোসেন চোখে আঘাত পায়। পরে মনোয়ার হোসেন ক্ষিপ্ত হয়ে তার ব্যাগ থেকে চাকু বের করে মিরাজকে বুকের বাম পাশে আঘাত করে। এসময় সহপাঠিরা তাকে ধরে সুপারের কক্ষে নিয়ে যায়। পরে তাকে পুলিশে দেয়া হয়।

গুরুতর আহত মিরাজকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক প্রণয় ভুষন দাস জানান, মিরাজকে মৃতাবস্থায় আনা হয়েছে। তার বুকের বাম পাশে ধারালো অস্ত্রের আঘাতের ক্ষত রয়েছে।

জয়দেবপুর থানার এসআই মো. লুৎফর রহমান জানান, ওই ঘটনায় জড়িত থাকার অভিযোগে তার অপর সহপাঠী মনোয়ার ও ইমরানকে আটক করা হয়েছে। ঘটনাস্থল থেকে রক্তমাখা চাকুটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *