দিনাজপুরে সড়ক দুর্ঘটনা ও ট্রেন থেকে পড়ে নিহত ৩

Slider গ্রাম বাংলা

দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের কাহারোলে নাইট কোচ-ট্রাকের সংঘর্ষে দুইজন ও ট্রেন থেকে পড়ে অপর এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নাইট কোচ-ট্রাকের সংঘর্ষে আহত হয়েছেন ১৫ জন।

ঘটনার পরই দুই গাড়িতে আগুন লেগে পুড়ে যায়। ট্রেন থেকে মারা যাওয়া ব্যক্তির নাম এমদাদ হোসেন (৫৫)। অন্যদের হতাহতদের পরিচয় জানা যায়নি।
বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে পঞ্চগড় থেকে ছেড়ে আসা নাইট কোচ এবং একটি বিপরীতমুখী ট্রাকের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাস্থলেই পুড়ে মারা যায় নাইট কোচ এবং ট্রাকের চালক। কাহারোল থানার এসআই মো. এরশাদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

বীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের আহবায়ক মো. রোকনুজ্জামান বিপব জানান, সংবাদ পেয়ে রাত ১০টা ২২ মিনিটে ফায়ার সার্ভিস আগুন নিভিয়ে ফেলে। এরপর তারা গাড়ীর ভিতর থেকে দুই চালকের দগ্ধ মৃতদেহ উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এদিকে, দিনাজপুরের বিরামপুরে ঢাকাগামী একতা এক্সপ্রেক্স চলন্ত ট্রেন থেকে পড়ে এমদাদ হোসেন (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

শুক্রবার সকালে পলাশবাড়ি রেলক্রসিংয়ের পাশ থেকে ওই ব্যক্তির মরদেহটি উদ্ধার করা হয়। তার পকেট থেকে ঢাকাগামী একতা এক্সপ্রেক্স ট্রেনের ১টি টিকেট ও আইডি কার্ড পাওয়া যায়। নিহত এমদাদ দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার গোলাপগঞ্জ ইউনিয়নের কেন্দুয়া মালিপাড়া গ্রামের বাসিন্দা।
গোলাপগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান জানান, বৃহস্পতিবার সন্ধায় কাজের উদ্দেশ্যে ঢাকায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে যান এমদাদ হোসেন। রাতেই ঢাকাগামী একতা ট্রেনে করে যাওয়ার সময় এই ঘটনা ঘটে। পরে তার পরিবারের লোকজন খবর পেয়ে বিরামপুর উপজেলার পলাশবাড়ি রেলক্রসিংয়ের পাশ থেকে মরদেহটি উদ্ধার করে নিয়ে যায়।

হিলি জিআরপি পুলিশের উপ-পরিদর্শক শাহ্ আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *