‘২১ আগস্টের বিচার চাওয়াটা বিএনপির নিষ্ঠুর রসিকতা’

Slider রাজনীতি

বিএনপি নেতাদের ২১ আগস্টের খুনের বিচার চাওয়াটা রাজনৈতিক নিষ্ঠুর রসিকতা ছাড়া আর কিছু নয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, বিএনপি খুন করেও খুনের বিচার চাইতে পারে। এমন রাজনীতি আমরা ধিক্কার জানাই।

আজ মঙ্গলবার দুপুরে গুলিস্তান নাট্যমঞ্চে আওয়ামী যুবলীগ আয়োজিত ‘শোকের মাস আগস্টব্যাপী কর্মসূচির সমাপনী’ উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ২১ আগস্ট এর হত্যাকাণ্ড নিয়ে বিএনপি নিষ্ঠুর তামাশা করছে। ১৫ আগস্ট এবং ২১ আগস্টের হত্যাকাণ্ড একই সূত্রে গাঁথা। সন্ত্রাস বিরোধী সমাবেশ করতে গিয়ে আমরা সন্ত্রাসের শিকার হয়েছি। এরাই সেই দল যারা দলের গঠনতন্ত্র থেকে ৭ ধারা বাদ দিয়েছে। ৭ ধারা বাতিল করে তারা দুর্নীতিবাজ পাগল মাতালকে দলে স্থান দিয়েছে।

সেতুমন্ত্রী বলেন, আমাদের ছদ্মবেশী শত্রুপক্ষ আছে। এরাই বেশি সক্রিয়। এরাই গুজব-সন্ত্রাস ছড়াচ্ছে। এরা সুশীলেও আছে, মিডিয়াতেও আছে। এরা বিভিন্ন আখড়া থেকে বৈঠক করে সরকার হটানোর ষড়যন্ত্র করছে।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর হত্যাকারীদের অনেকেই ছিলো ছদ্মবেশী মুক্তিযোদ্ধা। এখন বঙ্গবন্ধুর হত্যাকারীরা ও বঙ্গবন্ধু হত্যার বিচার চায়।

আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুকের পরিচালনায় এ সময় আরো বক্তব্য রাখেন ঢাকা উত্তর যুবলীগের সভাপতি মাইনুল হোসেন খান নিখিল, দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট, উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাফর আহমেদ রানাসহ অনেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *