বন্ধু থেকে শত্রু হয়ে আবারো বন্ধু হলেন যে তারকারা

বিনোদন ও মিডিয়া

image_161704.baba siddikiবলিউড তারকাদের মাঝে গোপন বা খোলামেলা প্রেম যেমন হয়ে ওঠে টক অব দ্য টাউন, তেমনি তাদের মাঝের ঝগড়া-বিবাদও কম যায় না। যেমনটা হয়েছিল আদিত্য চোপড়ার সঙ্গে রাণী মুখার্জির গোপন বিয়েতে কাজিন এবং তারকা কাজলকে দাওয়াত না করার ঘটনা। আবার দূর্গা পুজায় এদের মিল আরো রং ছড়ায়। এখানে দেখে নিন এমনই বলিউড তারকাদের কথা যাদের মাঝে টানাপড়েনের পর মধুর মিলন ঘটেছিল।
১. এ বছরটি বোধহয় মিলনের বছর। শাহরুখ, সালমান এবং আমীর একসঙ্গে হওয়ার ঘটনাটি রীতিমতো হৈচৈ ফেলে দিয়েছে। তবে শুধু সিনেমার তারকারাই নয়, অন্য জগতের তারকাদের ঘটনাও এগিয়ে রয়েছে। যেমন- মিকা সিং এবং রাখি সাওয়ান্তের আবার মিল হওয়ার ঘটনায় সবাই খুশি।
২. পুরনো বন্ধুত্ব ফিরে পেলেন করন জোহর ও কাজল। সম্প্রতি একটি অনুষ্ঠানে এক হয়ে আবার পুরনো দোস্তিকে ঝালাই করেছেন তারা।
৩. শাহরুখের ৪৯তম জন্মদিনের নিমন্ত্রণ ফেরাতে পারলেন না পুরনো বন্ধু করন জোহর। দৌড়ে চলে এলেন করন। আবার মিলন দুই বন্ধুর।
৪. ক্যাটরিনা কায়েফের জন্মদিনের অনুষ্ঠানে বেশ খারাপ ঘটনা ঘটেছিল সালমান ও শাহরুখের মাঝে। পরে বাবা সিদ্দিকীর ইফতার পার্টিতে দুজনই দুজনের সঙ্গে কোলাকুলি করলেন। এরপর আবারো সালমানের বোনের বিয়েতে এক হলেন দুজন।
৫. ‘তিস মার খান’ ছবিতে শাহরুখের পরিবর্তে অক্ষয় কুমারকে নেওয়ার পর থেকে ফারাহ খান ও শাহরুখের মধ্যে সম্পর্কটা নষ্ট হয়ে যায়। কিন্তু ‘হ্যাপি নিউ ইয়ার’ এর মাধ্যমে আবারো তাদের মিলন ঘটে।
৬. পুরনো যুগে এক সময় একসঙ্গে কাজ করেছিলেন অমিতাভ বচ্চন এবং শক্রুঘ্ন সিনহা। কিন্তু ইগো সমস্যাতে ছিলেন দুজনই। সম্পর্কের পতন তিন যুগ পর্যন্ত স্থায়ীত্ব পায়। কিন্তু দেওয়ালিতে বচ্চনের বাড়িতে হাজির শত্রুঘ্ন। আবার মিল দুই সহকর্মীর।
৭. অজয় আর শাহরুখের সম্পর্কটা মোটেও ভালো নয়। কিন্তু হঠাৎ একদিন বান্দ্রায় অজয়ের শুটিংয়ে উপস্থিত হলেন শাহরুখ। এ ঘটনায় সবাই খুশি।
৮. জুহি চাওলা এবং আমীর খানের কথা কেউ ভুলবে না। কয়েকটি ব্লকবাস্টারস উপহার দিয়ে তারা দারুণ বন্ধুও হয়েছিলেন। কিন্তু ঝামেলা তাদের দূরে সরিয়ে রাখে। কয়েক বছর কেউ কারো মুখ দর্শন করেননি। একদিন হঠাৎ জুহি ফোন করলেন আমীরকে এবং পুরনো বন্ধুত্ব আবারো জোড়া লেগে গেলো।
৯. সঞ্জয় দত্ত এবং সঞ্জয় গুপ্তের মাঝে ২০ বছরের বন্ধুত্ব ছিলো। হঠাৎ কি হলো তাদের মাঝে নানা সমস্যা শুরু হলো। আবারো তারা এক হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *