‘সংলাপের নামে বিএনপি স্ট্যান্ডবাজি করছে’

Slider রাজনীতি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি সংলাপের নামে স্ট্যান্ডবাজি করে বিদেশীদের বুঝাতে চায় সরকার সংলাপ চাচ্ছেনা। সরকার কতবার সংলাপের দরজা খুলতে চেয়েছে কিন্তু বিএনপি সে দরজা বন্ধ করে দিয়েছে।

কোটা আন্দোলন, শিক্ষার্থীদের নিরাপদ সড়ক আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি এখন গুজব সন্ত্রাস ছড়াচ্ছে। তাদের ক্যাপিটেল হচ্ছে এখন গুজব সন্ত্রাস। তারা শিশু কিশোরদের নিারাপদ সড়ক আন্দোলনের উপর ভর করে নিরাপদে ক্ষমতা যাওয়ার চেষ্টা করেছিলো। তা ও ব্যর্থ হয়েছে।
তিনি আজ শুক্রবার বিকেলে তার নির্বাচনী এলাকা কবিরহাট উপজেলার ধানশালিক ইউনিয়নে বিভিন্ন এলাকা পরিদর্শন শেষে স্থানীয় সাংবাদিকদের সাথে আলাপকালে এ সব কথা বলেন।
এ সময় জেলা প্রশাসক তন্ময় দাস, অতিরিক্ত পুলিশ সুপার সৈকত শাহীন, কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, কবিরহাট উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন রুমী, কবিরহাট পৌর মেয়র জহিরুলহক রায়হান, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদীন রাসেল, চেয়ারম্যান আব্দুর রাজ্জাক ও সিরাজ চেয়ারম্যান সহ বিভিন্ন নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *