চকরিয়ায় ১৭হাজার ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার

Slider গ্রাম বাংলা

কক্সবাজারের চকরিয়া পৌরশহরে চট্টগ্রাম বিভাগীয় গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে মিথাইল এ্যামফিটামিনযুক্ত ১৭ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ দুইজন ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

বুধবার বিকাল পৌনে তিনটা থেকে পৌনে ৪টা পর্যন্ত ঘন্টব্যাপী পৌরশহরের আলোচিত হাজেরা শপিং কমপ্লেক্সের তৃতীয় তলায় অবস্থিত ধানসিঁড়ি রেস্টুরেন্টে অভিযান চালিয়ে ইয়াবাসহ দুই ব্যবসায়ীকে আটক করা হয়।

আটক ইয়াবা ব্যবসায়ীরা হলেন, চকরিয়ার লক্ষারচর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বাদশা মিয়ার ছেলে মোহাম্মদ হুমায়ুন করিব (২৪) ও একই ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মৃত আমির হোসেনের ছেলে মোহাম্মদ নাসির (২৫)।

চট্টগ্রাম বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের তত্বাবধায়ক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ ইদ্রিস আলী বাদী হয়ে বুধবার বিকালে চকরিয়া থানায় দায়ের করা মামলায় দাবী করেছেন, গোপনসূত্রে খবর পাই দুই যুবক বিপুল ইয়াবাসহ ধানসিঁড়ি রেস্টুরেন্টে অবস্থান করছে। এখবর পেয়ে বিভাগীয় গোয়েন্দা সংস্থার এস এই মো. মোহাম্মদুল হকসহ একদল গোয়েন্দা পুলিশ রেইডিং পার্টির সহায়তায় অভিযান চালিয়ে ইয়াবা পাচারকারী দুই যুবককে আটক করি এবং তাদের দেহ তল্লাশি করে হাতে-কোমরে স্কচটেপ দিয়ে মোড়ানো ৮৫টি নীল রংয়ের পলি প্যাকেট উদ্ধার করি। ওই প্যাকেটে প্রতিটিতে ২শত পিস করে ১৭হাজার পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

এ ব্যাপারে চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইয়াসির আরাফাত বলেন, ইয়াবাসহ দুই যুবককে থানায় হস্তান্তর করে গোয়েন্দা সংস্থার পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *