প্রেমিকের সাথে পালিয়ে বাবার অপহরণ মামলায় উদ্ধার হল স্কুলছাত্রী!

Slider গ্রাম বাংলা

পর্যটন কেন্দ্র কুয়াকাটার আবাসিক হোটেল থেকে ঈশিকা সরকার নামে অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীকে উদ্ধার করেছে পটুয়াখালী জেলা গোয়েন্দা পুলিশ। নেত্রকোনা থেকে ৬ দিন আগে ওই ছাত্রী একই এলাকার প্রেমিক ইয়াসির আরাফাতের হাত ধরে কুয়াকাটায় আসেন।

এ ঘটনায় ঈশিকা সরকারের বাবা নেত্রকোনা থানায় অপহরণের অভিযোগ এনে একটি মামলা করেছেন (মামলা নং ০৮/২০১৮)। ঈশিকার বাবার অভিযোগের ভিত্তিতে সোমবার সকালে আবাসিক হোটেল সী স্টার থেকে ঈশিকাকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণকারী ইয়াসির আরাফাত কানন (২০) নামে এক যুবককে আটক করা হয়েছে জানা গেছে।
আবাসিক হোটেল সূত্রে জানা যায়, গত ৩০ জুলাই সকাল ৭টায় স্বামী-স্ত্রী পরিচয়ে সী স্টার আবাসিক হোটেলের ৩০২ নম্বর কক্ষে ওঠেন তারা। হোটেলের রেজিষ্টার খাতায় ইয়াছিন আরাফাত (২৩) পিতা-মো. হোসেন এবং ফাতেমা আকতার (২০) স্বামী-ইয়াছিন আরাফাত, স্থায়ী ঠিকানা ময়মনসিংহ লেখা রয়েছে।

আবাসিক হোটেল সী স্টার এর ম্যানেজার মাসুম বিল্লাহ বলেন, এরা দু’জন হোটেলে ওঠার পর থেকে স্বামী স্ত্রীর মতই চলাফেরা করতে দেখা গেছে। হোটেলের স্টাফদের সাথে খোলামেলা কথা বলেছেন।

পটুয়াখালী ডিবি পুলিশের ওসি খন্দকার জাকির হোসেন সাংবাদিকদের জানান, নেত্রকোনা থানার অপহরণ মামলার ভিত্তিতে অভিযান চালিয়ে ঈশিকা সরকারকে উদ্ধার করা হয়েছে। অপহরণকারী ইয়াসির আরাফাতকেও আটক করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *