নিরাপদ সড়ক শুধু নয়, সকল ক্ষেত্রে নিরাপত্তা নিশ্চিত করা হবে–গাসিকের নতুন মেয়র

Slider গ্রাম বাংলা

গাজীপুর: গাজীপুর সিটির নতুন মেয়র আলহাজ জাহাঙ্গীর আলম বলেছেন, এই নগরের সকলকে নিয়ে আমি নগরীর উন্নয়ন করব। সার্বিক উন্নয়নে সকলের সহযোগিতা চাই। চলমান আন্দোলন সার্থক হয়েছে দাবী করে জাহাঙ্গীর আলম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের সকল দাবী মেনে নিয়েছেন। তাই তাদের ঘরে ফিরে যেতে সকলকে একযোগে কাজ করতে হবে। দেশের শান্ত পরিস্থিতি নষ্ট করতে শিক্ষার্থীদের ব্যবহার করে কেউ যেন কোন অপরাধ সংঘটন করতে না পারে, সেদিকে নজর রাখতে হবে। নিরাপদ সড়ক শুধু নয়, সকল ক্ষেত্রে নিরাপত্তা নিশ্চিত করা হবে। তাই সকল শিক্ষার্থীদের ঘরে ফিরে যাওয়ার অনুরোধ করছি।

প্রধানমন্ত্রীর ঘোষনা অনুসারে চলমান ছাত্র আন্দোলনে থাকা শিক্ষার্থীদের ঘরে ফিরে যেতে সংশ্লিষ্টদের সঙ্গে মতবিনিময় করেছেন গাজীপুর সিটির নতুন মেয়র আলহাজ এডভোকেট মোঃ জাহাঙ্গীর আলম। সভাটির সমন্বয়ক ছিলেন জাহাঙ্গীর আলম শিক্ষা ফাউন্ডেশনের প্রধান নির্বাহী নুরুল ইসলাম তিতুমির।

আজ রোববার সকাল ১০টায় দেশের চলমান পরিস্থিতি স্বাভাবিক করনের লক্ষ্যে টংগী পাইলট স্কুলে এই মত বিনিময় সভা হয়।

বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকমন্ডলী,নির্বাচিত জনপ্রতিনিধি ও মহানগরের গন্যমান্য ব্যক্তিদের নিয়ে মতবিনিময় সভায় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন জিসিসির নবনির্বাচিত মেয়র আলহাজ্ব এডঃ জাহাঙ্গীর আলম।

টঙ্গী সরকারী কলেজের অধ্যক্ষ মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসির একান্ত সচিব মোঃ মালেক, কাজী আজমিুদ্দিন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হারুন রশীদ, সফিউদ্দিন সরকার একাডেমীর অধ্যক্ষ মোঃ মনিরুজ্জামান, টঙ্গী সরকারী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজের অধ্যক্ষ মোঃ আলাউদ্দিন, সিরাজ উদ্দিন বিদ্যানিকেতনের অধ্যক্ষ আজিজুর রহমান, সাহাজ উদ্দিন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ দেলোয়ার হোসেন, গাজীপুর মহানগর কেজি স্কুল এসোসিয়েশনের সভাপতি মোঃ মাসুদ সহ গাজীপুর মহানগরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্ধ এবংগাসিকের কাউন্সিলরবৃন্ধ।

মতবিনিময় সভা শেষে মেয়র টঙ্গী, বোর্ডবাজার, গাছা, চান্দনা, ডুয়েট সহ বেশ কিছু শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকদের সঙ্গে পৃথক পৃথক মতবিনিময় করেন। ফলে ওই সকল প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা রাস্তা থেকে ক্লাশে ফিরে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *