গাজীপুর ডিবি পুলিশের গাড়ি থেকে মাদক অস্ত্র ও সোনা জব্দ, চালক আটক

Slider টপ নিউজ

ঢাকা: নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন চলাকালীন সময়ে শিক্ষার্থীরা তল্লাশি করে গাজীপুর ডিবি পুলিশের পরিদর্শক ডেরিক স্টিফেন কুইয়ার গাড়ি থেকে গাজা, ইয়াবা বড়ি, স্বর্ণালংকার ও ছুরি উদ্ধার করেছে। তল্লাশির সময় পরিদর্শক কৌশলে পালিয়ে গেলে গাড়িচালক লোকমানকে আটক করা হয়।

বৃহস্পতিবার (২ আগস্ট) বিকালে রাজধানীর উত্তরায় শিক্ষার্থীদের আন্দোলন চলাকালীন সময়ে এ ঘটনা ঘটে।

শিক্ষার্থীরা মাইক্রোবাস (ঢাকা মেট্রো-অ ০০.০৪৯৮ আজাদ কার প্যালেস) মাদকদ্রব্য, দেশীয় অস্ত্রসহ আটক ব্যক্তিকে উত্তরা পশ্চিম থানায় সোপর্দ করেছে।

আটক লোকমান সাংবাদিকদের বলেন, তার নাম লোকমান। তিনি ডিবির পরিদর্শক ডেরিকের গাড়িচালক। লোকমান উত্তরা ১২নম্বর সেক্টর থেকে ডেরিককে নিয়ে গাজীপুর ডিবি কার্যালয়ে যাচ্ছিলেন। তল্লাশির সময় ওই পরিদর্শক কৌশলে গাড়ি থেকে নেমে পালিয়ে যান।

তিনি রাত পৌনে ১০টায় যোগফলকে বলেন, গাড়িতে গাজা পাওয়া গেছে ১০০ গ্রামের মত। গাড়িতে ডেরিক ছিল না। ভিজিটিং কার্ড পাওয়া গেছে ঠিক আছে, কিন্তু আমার কার্ডও তো উত্তরার ৫ হাজার লোকের কাছে দেওয়া আছে। তা যে কোন জায়গায় ব্যবহার হতে পারে।

গাড়ির মলিক সম্পর্কে তথ্য পাওয়া গেছে কি-না জানতে চাইলে তিনি বলেন, গাড়ির তো কাগজপত্র নাই। কাগজপত্র শিক্ষার্থীরা নিয়ে গেছে। গাড়িচালক লোকমান হেফাজতে রয়েছে।

তল্লাশির সময় ডেরিক স্টিফেন কৌশলে গাড়ি থেকে নেমে পালিয়ে যাওয়া বিষয়ে তিনি বলেন, পরিদর্শক পালিয়ে গেছে কি-না আমাদের কাছে কোন তথ্য নেই। শিক্ষার্থীরা এমন বলেছে, কিন্তু আমাদের কাছে তো তাকে সোপর্দ করেনি। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *