মানিকছড়িতে স্বামীর হাতে স্ত্রী খুন

Slider গ্রাম বাংলা

খাগড়াছড়ির মানিকছড়ির তিন টহরী এলাকার নামার পাড়া এলাকায় আজ স্বামীর হাতে গৃহবধূ খুন হয়েছেন। এ ঘটনায় পুলিশ নিহতের শ্বশুড় মো. মমতাজ উদ্দীনকে আটক করেছে।

খুন হওয়া গৃহবধূর নাম সালমা আক্তার (২২)। তার স্বামীর নাম বেলাল হোসেন (২৬)।
জানা গেছে, উপজেলার নামার তিনটহরী গ্রামের মো. মমতাজ উদ্দীনের ৫ ছেলে ও ১ মেয়ের সংসারে মেজ ছেলে মো. বেলাল হোসেন (২৬) পিতার বসতবাড়ির অদূরে পাহাড়ের চুড়ায় স্ত্রীকে নিয়ে বসবাস করত এবং মোটরসাইকেল চালিয়ে সংসার চালাত। তবে সম্প্রতি বেলাল হোসেন ইয়াবা সেবন ও পাচারের কাজে জড়িয়ে পড়ে। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে মনমালন্য ছিল। এ নিয়ে একাধিক বিচার সালিশও হয়েছে।

আজ বুধবার তাদের বাড়িতে চিৎকার শুনতে পেয়ে বেলালের পিতা মমতাজ ও ছোট ভাই সাগর হোসেন সেখানে ছুঁটে যায়। তারা সেখানে গিয়ে দেখেন যে বেলাল হোসেন এবং তার স্ত্রী সালমা আক্তার (২২) রক্তাক্তাবস্থায় উঠানে পড়ে চটপট করছে। পরে তারা আহত দু’জনকে উদ্ধার করে মানিকছড়ি হাসপাতালে এসে ভর্তি করান।

চিকিৎসক চিকিৎসা শুরু করতে না করতেই স্ত্রী সালমা আক্তার (২২) মৃত্যুবরণ করেন। পরে আহত বেলাল হোসেনকে চমেক হাসপাতালে প্রেরণ করেন।
চিকিৎসক ডা. মহিউদ্দীন জানান, নিহতের গলায় ও পেটে ছুরিকাঘাত করা হয়েছে। প্রচুর রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। অপরদিকে বেলাল হোসেন অনেকটা আশংকামুক্ত। তবে তার উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরন করা হয়েছে।

থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ রশীদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, স্বামীর হাতেই স্ত্রী সালমা খুন হন। পরে স্বামী বেলাল নিজে আত্মহত্যা করার প্রচেষ্টা চালায় বলে ধারণা করা হচ্ছে। এ নিয়ে নিহতের শ্বশুড় মমতাজকে আটক করা হয়েছে। ঘটনা তদন্তে পুলিশ মাঠে রয়েছে। এদিকে নিহত সালমা আক্তারের লাশ ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি জেলা হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *