ভিডিওটি পুরনো: ওসি যাত্রাবাড়ী থানা

Slider টপ নিউজ

আন্দোলনরত এক শিক্ষার্থীর ওপর পিক-আপ ভ্যান উঠিয়ে দিল চালক- ফেসবুকে ভাইরাল হওয়া ভিডিওটি পুরনো বলে জানিয়েছেন যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী ওয়াজেদ আলী।

আজ সকাল থেকেই ফেসবুকের একটি ভিডিও ভাইরাল হয়। বিভিন্ন পোস্টে বলা হয়, রাজধানীর শনির আখড়া এলাকায় শিক্ষার্থীরা লাইসেন্সবিহীন গাড়ি আটকে দিচ্ছিলেন। ভিডিওতে দেখা যায়, একটি পিক-আপকে আটকানোর চেষ্টা করছেন ছাত্ররা। এক পর্যায়ে সামনে থাকা এক ছাত্রের ওপর দিয়ে গাড়ি উঠেয়ে দেয় চালক।

একটি পোস্টে লেখা হয়েছে, ‘শান্তিপূর্ণ আন্দোলন হচ্ছিল। প্রতিটি গাড়ির ড্রাইভারের লাইসেন্স চেক করা হচ্ছিল। লাইসেন্স না থাকলে ড্রাইভারকে নামিয়ে ভাংচুর করা হচ্ছিল। একটি লেগুনার ড্রাইভারকে থামিয়ে লাইসেন্স চেক করার চেষ্টা করা হলে একজন ছাত্রের গায়ের ওপর দিয়ে উঠিয়ে দিয়ে চলে যায়। আমার কথা হচ্ছে বাস, পিকাপ ভ্যান, ট্রাক ড্রাইভাররা কি সাধারণ জনগণকে মানুষ মনে করে না নাকি? এই জাস্টিস ফর সেইফ রোডস আন্দোলনে যে ছেলেটির ওপর দিয়ে পিকাপ ভ্যান তুলে দিয়ে চলে গেলো সেই ছেলেটির দায়ভার কে নেবে? নাকি আরো মৃতদেহ লাগবে জাস্টিস পাওয়ার জন্য?
লোকেশন : শনির আখড়া’

অনেকে বলছেন, ওই ঘটনায় মোট ৩ জন আহত হয়েছে। যে ছেলেটি গাড়ির নিচে পড়েছে সে গুরুতর আহত হয়েছে। আহতদের সবাইকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। কিন্তু বেলা পৌনে দুইটার দিকে ঢাকা মেডিক্যাল কলেজে খোঁজ নিয়ে জানা যায়, সেখানে আহত কোনো ছাত্রকে নেয়া হয়নি। ফেসবুকের বিভিন্ন পোস্টের সূত্রে জানা যায়, গাড়ির নিচে পড়া ছেলেটি নারায়ণগঞ্জ তোলারাম কলেজের ছাত্র ফয়সাল আহমেদ।

তবে যাত্রাবাড়ী থাকার ওসি কাজী ওয়াজেদ আলী কালের কণ্ঠকে বলেন, এই ভিডিওটি পুরনো। এটি প্রচার করে উত্তেজনা ছড়ানোর চেষ্টা করা হচ্ছে। আমরা এই ভিডিও’র কোনো সত্যতা খুঁজে পাইনি। তাছাড়া ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালসহ আশপাশের বিভিন্ন হাসাপাতালে এখন পর্যন্ত কোনো আহত ছাত্রের খবর পাওয়া যায়নি। এটি পুরনো ভিডিও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *