নিজের শরীরকে ভালোবাসতে বললেন শামা সিকান্দার

Slider বিনোদন ও মিডিয়া

২০০৩ সালে টিভি শো ‘ইয়ে হ্যায় মেরি লাইফ’-এ অভিনয় করে সাড়া ফেলে দেন শামা সিকান্দার। এর পর আর থেমে থাকতে হয়নি। একের পর এক কাজ করেছেন আর নানা সময়ে নিজের নানা রকম উত্তেজক ছবি পোস্ট করে হয়েছেন আলোচনা-সমালোচনা আর বিতর্কের কেন্দ্রবিন্দু।

সম্প্রতি গ্রিসের মাইকোনোসে ছুটি কাটাতে গিয়ে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেন শামা সিকান্দার গেসাওয়াত। অরেঞ্জ রঙের বিকিনি পরা সেই ছবির ক্যাপশনে তিনি লেখেন, বাচ্চারা ভালো ব্যবহার করলে তবেই যেমন ভালো লাগে, আপনার শরীরের কাঠামো ভালো হলে তবেই শরীরকে ভালোবাসতে ইচ্ছা করে।

নেটিজেনদের কাছে শামার ছবিও যেমন আকর্ষণীয়, তাঁর এই ক্যাপশনটিও সাড়া ফেলেছে অনেকের মনে। এক ইনস্টাগ্রাম ফলোয়ার কমেন্ট লেখেন, আপনার এই কথাগুলো খুবই অনুপ্রেরণা দেয়, ঠিক আপনার মতোই। আপনাকে সত্যিই খুব ভালো লাগে, আপনার মতো হতেও চাই।

বাইপোলার ডিসঅর্ডার আক্রান্ত শামার পক্ষে ফ্যাশন ও বলিউড জগতে কাজ করা যথেষ্ট কঠিন কাজ ছিল। নিজের সাহসী ছবি পোস্ট করার জন্য প্রায়ই সোশাল মিডিয়ায় ট্রোলের মুখে পড়তে হয়েছে শামা সিকান্দারকে। নিজের ধর্মকে ছোট করা সহ নানা অভিযোগও উঠেছে তাঁর বিরুদ্ধে।
নিজের সাম্প্রতিক এই ছবি নিয়েও কিন্তু বিভিন্ন মতামত ইতিমধ্যেই আসতে শুরু করেছে ইনস্টাগ্রামে।

তবে ট্রোল নিয়ে তাঁর মতামত জানতে চাওয়া হলে তিনি বলেন, পৃথিবীতে অনেক কিছুই যেমন আছে, চলছে, ট্রোলও আছে, চলবেও।

শামার শর্ট ফিল্ম সিরিজ ‘অব দিল কি শুন’-এর গল্প মানসিক বিভিন্ন অসুস্থতা নিয়েই। এই বছরের জুন মাসে তার প্রিমিয়ারও হয়েছে। শো সম্পর্কে বলার সময় শামা বলেন, আমি মানসিক রোগে আক্রান্ত সেই সমস্ত মানুষদের কাছে পৌঁছাতে চাই, সাহায্য করতে চাই। বলতে চাই, ‘সব অন্ধকারের পরেও আলো আছে, তাই চিন্তা করো না। আমি এর থেকে বেরিয়ে এসেছি এবং তুমিও পারবে।’ আমি আমার সবটুকু দিয়ে এই চেষ্টা করে যেতে চাই, জানান শামা।
সূত্র : বলিউড লাইফ.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *